শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led04আড়াইহাজাররাজনীতি

আড়াইহাজারে পুলিশ সদস্যদের কুপিয়ে জখম, রাজধানী থেকে আটক ১০

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে নাশকতা ও তিন পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করার ঘটনায় ১০ জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোরে রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।

আজ (২ নভেম্বর) সকালে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেল থেকে আজ ভোরে অভিযান চালিয়ে নাশকতা, সহিংসতা ও ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করার অপরাধে ১০ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এদিকে, গ্রেফতারকৃদের নামের এক তালিকা প্রকাশ করেছে ‘নারায়ণগঞ্জ বিএনপি মিডিয়া সেল’। যাতে জানানো হয়, ‘আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইউসুফ আলী মেম্বার, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ জুয়েল, সহ-সভাপতি শাকিল, আড়াইহাজার থানা বিএনপির সাবেক সেক্রেটারি হাবিবুর রহমান হাবু, আড়াইহাজার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম বাচ্চু, মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাসুম শিকারী ও আড়াইহাজার উপজেলা বিএনপি নেতা মোঃ স্বপন ঢাকা থেকে গ্রেফতার।’

এর আগে, গত মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী বাজার এলাকায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ৬ পুলিশ সদস্যসহ অন্তত ২৩ জন আহত হয়েছেন। যার মধ্যে তিন পুলিশ সদস্যের অবস্থা সংখ্যক জনক বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে টিয়ার শেল ও রবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে তখন তিন অবরোধকারীকে আটক করে পুলিশ।

RSS
Follow by Email