শনিবার, জুন ১৫, ২০২৪
Led05আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে নারীসহ দুইজন আটক, ইয়াবা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে নারীসহ ২জনকে আটক করেছে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। রবিবার (৩ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিক্তিতে গোপালদী পৌরসভার দাইরাদী গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ২জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো, আড়াইহাজার উপজেলার দাইরাদী মোল্লাবাড়ি এলাকার মোহাম্মদ ডালিম মোল্লার স্ত্রী নুপুর (৪০) ও সদাসদী কাজীপাড়া এলাকার মৃত তাহের আলীর ছেলে কাশেম (৪৫)।

গোপালদী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) সোহাগ সাহা জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে গোপালদী পৌরসভার দাইরাদী গ্রামে বিশেষ অভিযান চালিয়ে মাদক ক্রয় বিক্রিয়ের সময় হাতে নাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের থেকে ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নুপুর ও কাশেম আড়াইহাজারসহ আশপাশের বিভিন্ন এলাকার মাদক কারবারিদের কাছে ইয়াবা বিক্রি ও সরবরাহ করতেন। তাদের নামে আড়াইহাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত নুপুর উপজেলার শীর্ষ মাদক বিক্রিতা দাইরাদি গ্রামের ডালিমের স্ত্রী। ডালিম ও তার স্ত্রী দীর্ঘ দিন ধরে মাদক বিক্রি করে আসছিল।

RSS
Follow by Email