শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
আড়াইহাজার

আড়াইহাজারে ডাকাতের হামলায় তিনজন আহত

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ডাকাতের হামলায় তিনজন আহত হয়েছে বলে জানা গেছে। সোমবার (৬ নভেম্বর) রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের নগরজোয়ার গ্রামে ঘটানটি ঘটে।

আহতরা হলেন- নগরজোয়ার গ্রামের আব্দুল জব্বারের ছেলে মোহাম্মদ রসেল (৩০), রাসেলের স্ত্রী বৃষ্টি আক্তার, প্রতিবেশী মোহাম্মদ মনির হোসেনর ছেলে মোহাম্মদ আরফান (২৫)।

স্থানীয়দের দেয়া তথ্য মতে, সোমবার রাতে ২৫/৩০ জনের একদল ডাকাত মোহাম্মদ রাসেলের বাড়ির উঠান ঘেরাও করলে বাড়িতে থাকা কুকুর ঘেও ঘেও শুরু করে। রাসেল তা দেখার জন্য দরজা খুলে ঘর থেকে বের হলে ডাকাতরা রাসেলকে ধরে ফেলে এবং টেটাসহ দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রী বৃষ্টি আক্তার এগিয়ে এলে তাকেও ডাকাতরা আঘাত করে আহত করে। এরপর ঘরে ঢুকে আলমারির তালা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা ও এক ভরি স্বর্ণের গহনা লুট করে নেয় ডাকাতরা। যাওয়ার সময় প্রতিবেশী মোহাম্মদ আরফানকে টেটা দিয়ে পেটে আঘাত করে আহত করে ডাকাতরা। আহত রাসেল, তার স্ত্রী বৃষ্টি আক্তার ও আরফানকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RSS
Follow by Email