রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led04আড়াইহাজার

আড়াইহাজারে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ সাবেক স্বামীসহ ৫জনের বিরুদ্ধে

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক গৃহবধূকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত ২৭ আগস্ট ঘটলেও ৩১ আগস্ট দুপুরে ওই নারীর স্বামী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে নারায়ণগঞ্জের হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার আসামিরা হলেন- ওই গৃহবধূর সাবেক স্বামী শেখ ফরিদ, তার সহযোগী রাধানগর গ্রামের আ. লতিফের ছেলে মো. হালিম, নোয়াব মিয়ার ছেলে মো. মজিবুর, এসেন মিয়ার ছেলে সোহেল মিয়া ও আফাজদ্দিনের ছেলে আ. কাদির।

ভুক্তভোগীর স্বামীর বরাত দিয়ে পুলিশ জানায়, গত ২৭ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশের রাধানগর বাজরের ফার্মেসি থেকে ওষুধ আনার জন্য বের হলে রাস্তায় শেখ ফরিদ তাকে দেখতে পেয়ে ডাক দেন। ডাকে সাড়া না দিলে শেখ ফরিদ মুখ চেপে ধরে অন্যান্য সহযোগীদের সাহায্যে তাকে মেঘনা নদীর ঘাটে উঠিয়ে নিয়ে যান। সেখান থেকে ইঞ্জিনচালিত নৌকায় করে মাঝনদীতে নিয়ে তারা পালাক্রমে ধর্ষণ করেন।

এদিকে স্ত্রীর খোঁজে বন্ধুকে নিয়ে ওই রাতেই তার স্বামী নদীর ঘাট এলাকায় গেলে ধর্ষণকারীরা দেখতে পেয়ে তাকে ট্রলারে তুলে নদীর মাঝখানে নিয়ে লোহার রড দিয়ে আঘাত করে রক্তাক্ত অবস্থায় মাঝনদীতে রেখে চলে যান। পরে সেখান থেকে এসে স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ধর্ষণের ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। সেইসঙ্গে আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে।

RSS
Follow by Email