রবিবার, জুন ১৬, ২০২৪
Dis_leadLed05আড়াইহাজার

আড়াইহাজারে অপহৃত দুই শিশু উদ্ধার, তিন অপহরণকারী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে অপহৃত দুই শিশু উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা দুই শিশু হলো জান্নাতুল মাওয়া (৯) ও ফারিয়া ইসলাম ছোঁয়া (৯)। তারা সম্পর্কে একে অপরের খালাতো বোন।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) এই ঘটনায় অপহৃত শিশুদের একজনের বাবা আক্কাস বাদী হয়ে তিনজনকে আসামি করে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুরের মধ্যপাড়া এরাকার আবুল মিয়ার ছেলে রাসেল (২৮), তার স্ত্রী রিমা (১৯) ও সোনারগাঁয়ের মৃত আব্দুল হোসেনের ছেলে অটো ড্রাইভার মো. পাপ্পু মিয়া (২০)।

মামলার এজাহারে আক্কাস উল্লেখ করেন, আমার মেয়ে জান্নাতুল মাওয়া ও আমার ভাইরার মেয়ে ফারিয়া ইসলাম ছোঁয়া হাটাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। স্কুলে তাদের পরীক্ষা চলছিল। গত ২৯ আগস্ট পরীক্ষা শেষে বাড়ি যাওয়ার পথে রূপগঞ্জের হাটাবো এলাকায় আসামিরা তাদের গতিরোধ করে অপহরণের উদ্দেশ্য জোরপূর্বকভাবে ব্যাটারিচালিত অটোতে উঠিয়ে নিয়ে যায়। পথে তারা আমার মেয়ের কানে থাকা স্বর্ণের দুল খুলে নিয়ে যায়।

তিনি আরও উল্লেখ করেন, অপহরণকারীরা ভুলতা গাউছিয়া পুলিশ ফাঁড়ি সংলগ্ন টিন মার্কেটের সামনে মেয়েদের রেখে পালিয়ে যায়। আমরা খুঁজতে গিয়ে মেয়েদেরকে গাউছিয়া এলাকায় পাই। পরবর্তীতে সিসি ক্যামেরার সূত্র ধরে আড়াইহাজারের বালিয়াপাড়া এলাকায় অটোর মধ্যে অপহরণকারীদের পেয়ে যাই। সঙ্গে সঙ্গে জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সত্যতা স্বীকার করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। সেই সঙ্গে বৃহস্পতিবার দুপুরে তাদের কোর্টে পাঠানো হয়েছে। আর দুই শিশুকে আদালতে সাক্ষ্য দেওয়ার জন্য পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃত রিমা এর আগেও অপহরণ মামলায় সাজা খেটেছেন। ছাড়া পেয়ে আবারও এই অপহরণ শুরু করেন।

RSS
Follow by Email