বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led05বন্দররাজনীতি

আগে যারা জেলা পরিষদে ছিলেন তাদের জবাবদিহিতা ছিলনা: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: আগে যারা জেলা পরিষদে ছিলেন তাদের জবাবদিহিতা ছিলনা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বন্দরে ‘বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের’ কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জের জেলা পরিষদের ভবনের দিতে তাঁকিয়ে দেখবেন আপনাদেরও কষ্ট হবে। আগে এখানে সাধারণ মানুষের আনাগোনা খুব কম ছিল। খুব সম্ভবত আগে যারা এখানে ছিলেন, তাদের তেমন একটা জবাবদিহিতা ছিলনা। তবে আমি ওয়াদা করতে চাই, আমি যতদিন আছি এখানে স্বচ্ছতা থাকবে জবাবদিহিতা থাকবে এবং সততা নিয়ে জেলা পরিষদের কাজ করতে চাই। আমি সবাইকে অনুরোধ করবো, আপনারা যখনই সময় পাবেন জেলা পরিষদের যাবেন।

তিনি বলেন, এই সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে। পদ্মাসেতু, ফ্লাইওভার সহ অনেক বড় বড় অট্টালিকা হয়েছে। মেট্রোরেলের কাজ হয়েছে। উন্নয়নের জোয়ারে দেশ ভেসে যাচ্ছে।

জেলা পরিষদের জায়গা দখল হয়ে আছে উল্লেখ করে তিনি বলেন, জেলা পরিষদের অনেক জায়গা দখল হয়ে আছে। এগুলো বেদখল হয়ে আছে, ভূমিদস্যুরা দখল করে রেখেছে। ওই জায়গা চিহ্নিত করে পছন্দমত জায়গা বলেন, আমি আইন অনুযায়ী আপনাদের লিজ দেওয়ার ব্যবস্থা করে দেবো। যাতে করে আপনাদের সংগঠনের কার্যালয়ের কাজ সেখানে করতে পারেন। এরপরও কোন সমস্যা হলে জেলা পরিষদ আপনাদের পাশে আছে।
বন্দর থানা ক্রীড়া কল্যাণ পরিষদের সভাপতি ইঞ্জি: মো. আলী আজহার তৌফিকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসেন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা, বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির জেলা শাখার সভাপতি  মো. কামাল হোসেন, বিশিষ্ট শিল্পপতি চাঁন মিয়া, বন্দর প্রেস ক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান সহ প্রমুখ।

RSS
Follow by Email