বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

আইভি ও সেলিম ওসমানের বিরুদ্ধে ফুটপাত দখলের অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জঃ জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড হাফিজুল ইসলাম বলেছেন, বিভিন্ন শপিং মলের সামনে যারা স্থায়ীভাবে ফুটপাত দখল করে রেখেছেন। বিকেএমই’র সভাপতি মহোদয় ও মাননীয় সংসদ সদস্য, আপনি যেই বিকেএমই অফিস করেছেন। আপনার অফিসের সামনে আপনি জায়গা দখল করে রেখেছেন, স্থায়ীভাবে জায়গা দখল করেছেন। আপনি সেখানে ফুলের বাগান তৈরি করেছেন। এটা কি দখল হয় নাই?

শুক্রবার (৮ মার্চ) বিকেলে নগরীর চাষাঢ়া শহিদ মিনারে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সেখানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি মেয়রকে বলেন, মাননীয় মেয়র মহোদয় আপনি সিটি কর্পোরেশনের পক্ষ থেকে যে মিলনায়তন তৈরি করেছেন। সেইখানে ফুটপাতের জায়গায় স্থায়ীভাবে দখল করে স্থাপনা তৈরি করেছেন। এটা কি ফুটপাত দখল হয় নাই?

কমরেড হাফিজুল বলেন, প্রত্যেকটি হোটেল রেস্টুরেন্টের সামনে যান। প্রত্যেকটি হোটেল-রেস্টুরেন্ট ফুটপাতের জায়গা দখল করে রেখেছে। আপনার আসল জায়গায় হাত দিবেন না। ওই গরিব মানুষ যারা পেটের ভাত জোগাড় করার জন্য পুলিশের ধাওয়া খায়। যারা মেঘ-রোদ-বৃষ্টি উপেক্ষা করে পেটের ভাত জোগাড় করে, আপনারা তাদের দখলকারী বলছেন।

প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড হাফিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স। আরও বক্তব্য রাখেন দলটির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন জেলা হকার্স সংগ্রাম পরিষদের নেতাকর্মীবৃন্দ ও ক্ষুদ্র হকার ব্যবসায়ীগণ।

বক্তব্য শেষে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নেতাকর্মীরা বঙ্গবন্ধু সড়কে দলটির পতাকা প্রদর্শন করে আনন্দ র‍্যালি করে।

RSS
Follow by Email