বুধবার, মে ২২, ২০২৪
গণমাধ্যমজেলাজুড়েরাজনীতিসদর

আইনজীবী সমিতি না.গঞ্জের কোনো কাজে আসে না: হাবিবুর রহমান বাদল

লাইভ নারায়ণগঞ্জ: প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল বলেছেন, একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হলে ২৫ জন আইনজীবী হুমড়ি খেয়ে পড়ে কারণ মাদক ব্যবসায়ীদের কাছ থেকে টাকা বেশি খাওয়া যায়। নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি নারায়ণগঞ্জের কোনো কাজে আসে না। তারা বছর শেষে আপনার কাছে আসে নেতা হতে আর কোটি কোটি টাকা কামায়।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, ভালো ছেলেরা ঘুরতে আসলেও পুলিশ তার পকেটের মাদক দিয়ে ধরিয়ে দেয় এবং মাদক ব্যবসায়ী আখ্যা দেয়। পরবর্তীতে ছেলের পরিবার থেকে পঞ্চাশ হাজার, এক লাখ টাকা আদায় করা হতো। আমরা বিশ্বাস করি পুলিশ পারেনা এমন কোন কাজ নেই। পুলিশ যদি চায় তাহলে এক মাসের মধ্যে এ জেলা থেকে মাদক উঠে যাবে। আমরা চাই নারায়ণগঞ্জে পেশাদারিত্ব এবং সততার সাথে সবাই সাংবাদিকতা করুক। আমাদের সাংবাদিক পেশায় নতুন নতুন মুখ আসুক। কিন্তু এই ছেলেরা অকারণেই বলি হচ্ছে। আমি মনে করি এ বিষয়গুলো নিয়ে পুলিশের সাথে কথা বলা উচিত। আমার দাবি থাকবে ফুটপাতকে চলাচলের মত করে দেওয়া হোক। হার্টের ভালো চিকিৎসা নেই এ জেলায়। স্বাস্থ্যমন্ত্রী যথেষ্ট বিচক্ষণ একজন ব্যক্তি, আমরা যদি তাকে বোঝাতে পারি তাহলে নারায়ণগঞ্জে হাট চিকিৎসা আনা সম্ভব। পুলিশ এবং প্রশাসনকে আরো কঠোর হতে হবে যাতে ভালো মানুষকে মাদক দিয়ে ফাঁসানো না হয়। মাদক ব্যবসায়ীরা যেন আইনে ফাঁকের কারণে জামিন না পায়। ভালো কাজ করতে গেলে সমস্যা থাকবেই, বাধা থাকবে। শামীম ওসমান আপনি এগিয়ে যান, নারায়ণগঞ্জবাসী আপনার পাশে থাকবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ড. রুমন রেজা, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফর রহমান কাকন,বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, এ কে এম মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টি, নাগরিক টিভির জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র সম্পাদক মোহাম্মদ কামাল হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী।

RSS
Follow by Email