মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Led03জেলাজুড়েশিক্ষা

আইইএলটিএস ছাড়াই নারায়ণগঞ্জ থেকে বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ

লাইভ নারায়ণগঞ্জ: উচ্চশিক্ষায় বিদেশ পাড়ি দেওয়ার ইচ্ছে নারায়ণগঞ্জসহ সারাদেশের শিক্ষার্থীদের। প্রতি বছর হাজারো শিক্ষার্থী দেশের বাইরে পড়াশোনার জন্য চেষ্টা করছে। কিন্তু আকাশচুম্বী খরচ, IELTS বা দীর্ঘ স্টাডি গ্যাপ এর কারণে সেই ইচ্ছা আর পূরণ হয়ে উঠে না। ভিসা সংক্রান্ত জটিলতার কারণেও যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ইউরোপের বিভিন্ন দেশে পড়াশোনার স্বপ্ন ভঙ্গ হচ্ছে শিক্ষার্থীদের।

তবে নারায়ণগঞ্জে এই সকল সমস্যার সমাধান নিয়ে হাজির স্কাইলেন এডুকেশন। আগামী ১৩ই জুলাই (শনিবার) স্পট এডমিশন ডে এর আয়োজন করেছে কন্সালটেন্সি ফার্মটি। সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ ইভেন্ট চলবে। এতে শিক্ষার্থীরা কোন প্রকার IELTS বা ব্যাংক স্টেটমেন্টের ঝামেলা ছাড়াই দুবাইতে মাত্র ১ বছর পড়াশোনার পরই আমেরিকা, জামার্নি, ফ্রান্স, স্পেইন, মাল্টাসহ আরও অনেক দেশের বিশ্ববিদ্যালয় গুলোতে ট্রান্সফার সংক্রান্ত তথ্য পাচ্ছে। দুবাই থেকেই ট্রান্সফার এর সকল কার্যক্রম পরিচালনা করায় ভিসা সংক্রান্ত জটিলতা কমে যাচ্ছে। এছাড়া ৪০,০০০ দিরহাম টিউশন ফি থেকে ৫০% স্কলারশিপের পর মাত্র ২০,০০০ দিরহাম (প্রায় সাড়ে ছয় লক্ষ টাকা) টিউশন ফিতে শুধু এসএসসি সার্টিফিকেট দিয়েই দীর্ঘ স্টাডি গ্যাপ থাকলেও আবেদন করার সুযোগ থাকছে।

স্কাইলেন এডুকেশন জানিয়েছে, আগ্রহী শিক্ষার্থীরা স্পট এডমিশন ডে তে দুবাই ছাড়াও অন্যান্য দেশের স্টুডেন্ট ভিসা সংক্রান্ত সকল তথ্য পেয়ে যাবে এ ইভেন্টে। এছাড়া এডমিশন নেয়া শিক্ষার্থীদের মধ্যে ১০ জন পেতে পারে পিজ্জাবার্গ থেকে মিডিয়াম সাইজের ফ্রি পিজ্জা। আরো থাকছে ভাষা স্কুলের IELTS এবং ইংরেজি কোর্সে ডিস্কাউন্ট, ফ্রি এসেসমেন্ট ও ফাইল ওপেনিং, এয়ার টিকেটে ডিস্কাউন্ট, এবং স্টুডেন্ট লোন সংক্রান্ত তথ্য।

ইন্সট্যান্ট ভর্তির জন্য স্পট এডমিশন ডে তে আগ্রহীদের পাসপোর্ট, সকল একাডেমিক সার্টিফিকেট ও ট্রান্সক্রিপ্ট নিয়ে আসতে হবে স্কাইলেন এডুকেশনের নারায়ণগঞ্জ অফিসে। অফিসের ঠিকানা: চাষাড়া বালুর মাঠের শাহেরা জামান এম্পোরিয়ামের ৩য় তলা (পিজ্জাবার্গের বিল্ডিং)। বিস্তারিত জানতে কল করুন: ০১৭৮৯৮২৪০০০ অথবা ০১৭৮৫৪২২২৮৮ নম্বরে।

RSS
Follow by Email