শনিবার, জুন ২২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতির অভিযোগ, মালামালসহ আটক ১

লাইভ নারায়ণণগঞ্জ: পাগলায় এক ব্যাক্তিকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) ফতুল্লার পাগলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ডাকাতির মালামাল উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতর নাম রফিক খান (৫২)। সে চাঁদপুর উত্তর মতলবের ফৈলাকান্দি এলাকার মৃত নেওয়াজ আলী খানের ছেলে ও পাগলার রসুলপুর আচাড়পট্টি এলাকার হারুনের বাড়ির ভাড়াটিয়া। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, গত বছরের ২২ ডিসেম্বর অজ্ঞাত একদল ডাকাত ফতুল্লার ভূইগড় রাইস মিল এলাকায় খাদিজা আয়েশা স্টোর নামে একটি অটোরিকশার পার্টসের দোকানে প্রবেশ করে দুইজনকে মারধর করে অস্ত্রের ভয় দেখিয়ে প্রায় ১২ লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় দায়ের করা মামলায় আগে একজনকে এবং এখন আরেকজনকে ডাকাতি করা আংশিক মালামালসহ গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে যাত্রাবাড়ি থানায় একটি ডাকাতির মামলা রয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত আছে।

RSS
Follow by Email