মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led04স্বাস্থ্য

অসুস্থ সেলিম ওসমান, অস্ত্রোপাচার ৫ আগস্ট

লাইভ নারায়ণগঞ্জ: দীর্ঘদিন যাবত অসুস্থ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ‘র সভাপতি একেএম সেলিম ওসমানের অস্ত্রোপাচার হবে আগামী ৫ আগস্ট।

পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার (১ আগস্ট) বিষয়টি জানান তাঁর সহধর্মিনী নাসরিন ওসমান।

তিনি সকলের কাছে সেলিম ওসমানের সফল অস্ত্রোপচার ও সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

নাসরিন ওসমান পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসী, সেলিম ওসমানের রাজনৈতিক ও ব্যবসায়িক সহকর্মী, শুভাকাঙ্খী, আত্মীয়স্বজনসহ সকলের নিকট সফল অস্ত্রোপচার ও তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

চিকিৎসার জন্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে গত ২৭ জুলাই দুপুরে ঢাকা থেকে রওনা হন সেলিম ওসমান। বর্তমানে তিনি দেশটির ‘বামরুনগ্রাদ’ নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নারায়ণগঞ্জের ওসমান পরিবারের সন্তান সেলিম ওসমান। তবে তার এই পরিচয়ের বাহিরেও নারায়ণগঞ্জের মানুষ তাঁকে দানবীর হিসেবে চিনে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি ব্যক্তি অর্থায়নেও ১০টির উপরে স্কুল ভবন নির্মাণ করে দিয়েছেন। পাশাপাশি করেছেন রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ। আর এ সকল কাজে গত ১০ বছরে প্রায় দেড় শত কোটি টাকা নিজেস্ব তহবিল থেকে দিয়েছেন।

সর্বশেষ বন্দরে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত উল্লেখযোগ্য ঐতিহাসিক স্থান সমরক্ষেত্র প্রাঙ্গণে স্মৃতিসৌধ নির্মাণে এমপি সেলিম ওসমান নিজ তহবিল থেকে ১ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন। পাশাপাশি ২৭ জুলাই নিজ অর্থায়নে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার নতুন ভবন নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছেন।

RSS
Follow by Email