শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

অর্থ বিত্তের লোভে আমরা যেন সৃষ্টিকর্তাকে ভুলে না যাই: মেয়র আইভী

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জাতি ধর্ম বর্ণসহ সব ধরনের ভেদাভেদ ভুলে মানুষ হিসেবে একে অপরের পাশে থাকতে হবে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে নগরীর নাগবাড়ি এলাকায় সিটি কর্পোরেশনের অর্থায়নে ৭ কোটি টাকা ব্যয়ে সাধু নাগ মহাশয় আশ্রম ভবন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।

মেয়র আইভী বলেন, ‘আমি সকল ধর্মের প্রতি শ্রদ্ধা রেখে এতোটুকু বলতে চাই, সৃষ্টিকর্তাকে সন্তুষ্ট করতে হলে মানুষকে ভালোবাসতে হবে। এটাই সব ধর্মের মূলমন্ত্র। তাই অর্থ বিত্তের লোভে আমরা যেন সৃষ্টিকর্তাকে ভুলে না যাই। সবাই সৎ পথে চলবেন। সৎ কর্ম করবেন। এক ভাই আরেক ভাইয়ের সঙ্গে মারামারি হানাহানি করবেন না। আমাদের মধ্যে সহনশীলতা ও ভালোবাসা থাকা উচিত। আমিও যেন জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবার পাশে থাকতে পারি এই প্রত্যাশা করি। সৎ পথে থেকে ও সৎ ভাবে জীবনযাপন করতে সবার প্রতি অনুরোধ জানাই।

আশ্রম পরিচালনা পরিষদের সভাপতি তারাপদ আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ মহারাজ, সিটি করপোরেশনের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও কাউন্সিলর মনিরুজ্জামান মনির।

RSS
Follow by Email