বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

অয়ন ওসমানের ঈদ সামগ্রী বিতরণে রাসেল প্রধান

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে হতদরিদ্র পরিবারের মাঝে অয়ন ওসমানের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধানের আয়োজনে ২০০ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে বন্দরের শিশুবাগ স্কুলের প্রাঙ্গণে সামাজিক কর্মসূচির অংশ হিসেবে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধান বলেন, আমরা সমাজের সকলকে নিয়ে এক সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই। সেই লক্ষ্যে আজ সংসদ সদস্য শামীম ওসমানের ছেলে ও আমাদের তরুণ প্রজন্মের অহংকার অয়ন ওসমানের পক্ষ থেকে আমরা এই ঈদ সামগ্রী বিতরণ করেছি। ঈদ সামগ্রী হিসেবে পলার চাল, তেল, চিনি, সেমাই বিতরণ করা হয়েছে। এই ঈদ সবার জন্য আরো মঙ্গলময় এবং আনন্দে কাটুক এই আশা রাখি। আমরা চাই সমাজের সবার সাথে মিলে মিশে কাজ করতে ।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়সাল, সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, মহানগর ছাত্রলীগের সভানেত্রী আইরীন শিকদার, সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড ছাত্রলীগের সৈকত, তুষার, ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবি হাসান, সজল শেখ, রিয়াদ মোল্লা, পিয়াস, শেখ অনিক, শুভ, হৃদয় দত্ত, জুম্মন। ২৩ নং ওয়ার্ডে মিলন, রিয়াদ, আকাশ ভূইয়া তাজুল, ইমন, জুনায়েদ, ২৪ নং ওয়ার্ড উজ্জল, হামিম, আজমাঈন মোল্লা, ইমরান সামী, ২৬ নং ওয়ার্ডের সিয়াম, আশফাকুল, ফাহিম, ২৭ নং মিন্টু, কলাগাছিয়া ইউনিয়নের জিসান, ফেরদৌস, বন্দর উপজেলার রিফাত ফাহিম প্রধান, হামিম, উজ্জল। মুসাপুর ইউনিয়নের সৌরভ, মহানগর ছাত্রলীগ নেতা রনি।

RSS
Follow by Email