শনিবার, জুন ২২, ২০২৪
Led05ক্রীড়া

অমিতের সেঞ্চুরিতে নীট কনসার্ণ ক্রিকেট একাডেমীর জয়

লাইভ নারায়ণগঞ্জ: ১৭৪ রানের ব্যবধানে শামসুজ্জোহা স্মৃতি একাদশকে পরাজিত করেছে নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী। শনিবার (১৭ ফেব্রুয়ারি) নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগের ৫ম ম্যাচে এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে খেলাটি অনুষ্ঠিত হয়।

৫০ ওভারে তারা (নীট কনসার্ণ ক্রিকেট লীগ) ৪০৮ রান তোলে। দলের হয়ে সেঞ্চুরি হাকিয়েছেন অমিত হাসান। মিডলঅর্ডারের এ ব্যাটসম্যান ১৬টি চার ও ২ ছক্কায় করেন ১২১ রান। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে নীট কনসার্ণ অধিনায়ক তৈয়বুর রহমান পারভেজ ব্যাট করার সিদ্ধান্ত নেন। ওপেনার জনি ৮ বাউন্ডারি ও ৩ ছক্কায় ফিরেন ৬৭ রানে। রিফাত আউট হন ৬১ রানে ৩ বাউন্ডারি ও ৪ ছয়ে। ফয়সাল সরকার অপরাজিত থাকেন ৩ রানে ৬ মেরেছেন ৫টি ও ১ বাউন্ডারি। সালাউদ্দিন ফিরেন ৩০ রানে ৩ বাউন্ডারিতে। রাকিব ২৩ ও পারভেজ ২১ রান করেন। শামসুজ্জোহা স্মৃতি একাদশের সিদ্দিকুর রহমান পান ৩ উইকেট। জবাব দিতে গিয়ে খুব একটা ভাল করতে পারেনি শামসুজ্জোহা সমঋতি একাদশ। নীট কনসার্ণের ৪০৮ রানের বিশাল পাহাড় তাদেরকে চাপে ফেলে দেয়। শেষের দিকে সবুজ বর্মন ও শুভ কিছুটা লড়াই করেছেন। সবুজ বর্মন ১০ চার ও ৩ ছক্কায় আউট হন ৭৫ রানে। ওপেনার ইকবাল বাবু ৮ চারে ফিরেন ৫২ রানে। শুভ ৪ চারে করেন ৩৮ রান। মুনাফ ২ ছয় ১ চারে আউট হন ২১ রানে। ফয়সাল সরকার ও শাওন ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোর: নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী-৪০৮/৭(৫০ ওভার) অমিত হাসান-১২১,জনি-৬৭,রিফাত-৬১,ফয়সাল-৩৬,সালাউদ্দিন-৩০,রাকিব-২৩,পারভেজ-২১। অতিরিক্ত-০৫। সিদ্দিকুর রহমান-৩/৪৭।

শামসুজ্জোহা স্মৃতি একাদশ-২৩৪/১০(৪৬.১ ওভার) সবুজ বর্মন-৭৫,ইকবাল বাবু-৫২,শুভ-৩৮,মুনাফ-২১। অতিরিক্ত-০৪। ফয়সাল-২/৪,শাওন-২/৩৬।

আগামী খেলা: পোলষ্টার ক্লাব বনাম নাসিম ওসমান এমসিএ।
সকাল-৯টা। এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ড।

RSS
Follow by Email