সোমবার, জুন ২৪, ২০২৪
রাজনীতি

অবিচার-খুনের সাথে জড়িতদের বিচার বাংলার মাটিতেই হবে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, ‘আমি সরকারকে একদফা দাবি মেনে নিয়ে তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন করার দাবি জানাচ্ছি। যারা সাধারণ মানুষকে হত্যা করেছে, তারা ক্ষমতার জোরে বলে যে তাদের বিচার হবে না। কিন্তু একটি কথা বলতে চাই, প্রশাসনসহ যারা এ অবিচার-খুনের সাথে জড়িত তাদের বিচার এই বাংলার মাটিতেই হবে।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ইউনাইটেল লইয়ার্স ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

এর আগে, দুপুরে ১২টায় নগরীর জিয়া হলের সামনে থেকে পদযাত্রা কর্মসূচিটি শুরু হয়ে বঙ্গবন্ধু সড়কের আলী আহাম্মদ চুনকা পাঠাগারের সামনে গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দরা।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেল লইয়ার্স ফ্রন্টের আহ্বায়ক ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন

এসময় বক্তব্য রাখেন- ইউনাইটেল লইয়ার্স ফ্রন্টের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস কাজল, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার প্রধান প্রমুখ।

এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও ইউনাইটেল লইয়ার্স ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখার বহু আইনজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email