শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led05আদালতরাজনীতি

অবরোধ-অগ্নিসংযোগের মামলায় ফের রিমান্ডে টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র ১দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) সিদ্ধিরগঞ্জে সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করার ঘটনার মামলায়, নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালতে পুলিশ ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় এড. আবু আল ইউসুফ খান টিপু’র আইনজীবী জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করেন।

তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ইনচার্জ) মো. আসাদুজ্জামান আসাদ। তিনি বলেন, সিদ্ধিরগঞ্জ থানার একটি নাশকতার মামলায় এড. টিপুর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ইতোমধ্যে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

একই মামলায় অন্যান্য আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন (প্রধান আসামি), জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাইদ ইশতিয়াক শিকদার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সভাপতি একে হীরাসহ ৬৮ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জে সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করার ঘটনায় গত (৩১ অক্টোবর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন বাদী হয়ে নাশকতার অভিযোগে বিএনপির ৬৮ নেতাকর্মীকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ।

RSS
Follow by Email