বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

অবরোধের শেষ দিন: না.গঞ্জের বিভিন্ন সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির ডাকা দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধের শেষ দিনে নারায়ণগঞ্জে পৃথক তিনটি স্থানে বিক্ষোভ করেছেন অবরোধ সমর্থকেরা।

সোমবার (৬ নভেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎকেন্দ্রের সামনে ও গোদনাইল এলাকায় এবং বন্দর উপজেলার মদনপুরে সড়কে টায়ার, কাঠের চৌকিতে পেট্রল ঢেলে অগ্নিসংযোগ করেন তাঁরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল সাড়ে ৬টায় আদমজী সড়কের সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের সামনে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম ও সদস্যসচিব শাহেদ আহমেদের অনুসারী যুবদলের নেতা-কর্মীরা সড়ক অবরোধ করেন। তাঁরা সড়কে কাঠের চৌকিতে পেট্রল ঢেলে আগুন দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই তাঁরা সেখান থেকে সরে যান।

অপর দিকে, সিদ্ধিরগঞ্জের গোদনাইল বাসস্ট্যান্ড এলাকায় সকাল ৭টার দিকে যুবদল নেতা-কর্মীরা সড়কে পেট্রল ঢেলে আগুন দেন। তাঁরা বেশ কিছুক্ষণ সেখানে বিক্ষোভ করেন। এদিকে, সকালে সাড়ে ৬টায় বন্দর উপজেলার মদনপুর-মদনগঞ্জ সড়কে যুবদলের নেতা-কর্মীরা সড়কে পেট্রল ঢেলে অগ্নিসংযোগ করেন। পুলিশ আসার আগেই সেখান থেকে সরে যান।

অবরোধের দ্বিতীয় দিনে আজ সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচলের সংখ্যা বেড়েছে। তবে দূরপাল্লার যানবাহন চলাচল করতে দেখা যায়নি। মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোয় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া পুলিশ, র‌্যাব ও বিজিবির টহল দিতে দেখা গেছে।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা জানান, অবরোধে অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। বিক্ষিপ্তভাবে সড়কের দুই-তিনটি জায়গায় আগুন দেওয়ার চেষ্টার খবর শুনেছেন। তবে পুলিশ যাওয়ার আগেই তাঁরা পালিয়ে গেছেন।

RSS
Follow by Email