বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

অন্য কেউ এমপি হলে ওয়ার্ডে ওয়ার্ডে এমপি দিয়ে ভরে যাবে, লুটও শুরু হবে: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: ‘বিগত ১০ বছর আমি একটা এমপি ছিলাম সোনারগাঁয়ে। আমার কোন ছায়া এমপি বানাইনি। জনগণকে কষ্ট দিবে হুমকি দিবে, আবার এমপি গিরি দেখাবে, এমন এমপি আমি কোন এলাকায় হতে দেই নাই। কিন্তু একটা কথা মনে রাখবেন, অন্য কেউ যদি এমপি হয় সোনারগাঁয়ে, তাহলে প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে ইউনিয়নে ইউনিয়নে এমপি হবে। এমপি দিয়ে ভরে যাবে, লুট করাও শুরু হবে। এটার থেকে জনগণকে বাঁচাতে হবে আমাদের। আমাদের সোনারগাঁও আমরা গড়বো।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে সোনারগাঁও উপজেলায় রয়েল রিসোর্ট অডিটোরিয়াম রুমে, ‘আবারো শেখ হাসিনা, আবারো উন্নয়ন’ ও ‘আবারো লিয়াকত হোসেন খোকা, আবারো উন্নয়ন’ এই স্লোগানকে সামনে রেখে সোনারগাঁও উপজেলার সকল ইউনিয়ন পরিষদ ও পৌরসভার বর্তমান ও সাবেক সদস্য এবং কাউন্সিলদের সমন্বয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা জাতীয় পার্টির প্রসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

এমপি খোকা বলেন,আমি আল্লাহকে হাজির নাজির করে বলছি আগামী নির্বাচনে নমিনেশন নিয়ে আমার কোন মাথা ব্যাথা নাই। কারণ আমার আত্ম বিশ্বাস আমি সোনারগাঁয়ের মানুষের জন্য কোন খারাপ কাজ করি নাই। কোন মানুষকে কষ্ট দেইনি, কাউকে টেন্ডারবাজি করার সুযোগ দেই নাই, মানুষের ক্ষতি হবে এমন কোন কাজ আমার কর্মীদের দিয়ে করাইনি। আমি আল্লাহর প্রদত্ত দেয়া সোনারগাঁয়ের মানুষের কর্মচারী।

তিনি আরও বলেন, আমি এই ১০ বছর কি করেছি সেটা ওপেন, এখানে লুকোচুরির কিছু নাই। উন্নয়ন যা হয়েছে সবই দৃশ্যমান। আমি কি করেছি আমার সোনারগাঁয়ের মানুষ যানে আর সৃষ্টিকর্তা জানেন। সামনে নির্বাচনে যদি আমার চাকরি থাকে তাহলে আমি কাজ করবো। চাকরি না থাকলে তো আর কিছু করার নাই। দশ বছর লোভ লালসা দূর করে সোনারগাঁয়ের মানুষের জন্য কাজ করেছি।

লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁয়ের মানুষ আমার পরিবার। আপনারা মানুষ ভাল থাকলে আমি ভালো থাকি। আমি সবসময় সুন্দর সোনারগাঁ গড়ে তোলার স্বপ্ন দেখেছি। আমি সারাজীবন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক ধন্যবাদ, তিনি আমার কোন চাওয়াই অপূর্ণ রাখেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি যদি আবার এমপি হতে পারি, তাহলে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পঞ্চায়েত কমিটি গঠন করবো। সকলের সহযোগিতায় সোনারগাঁকে একটি আধুনিক সোনারগাঁ হিসেবে রূপান্তরিত করবো।

এমপি খোকা বলেন, যারা যেই স্বপ্নই দেখুক না কেন তাদের স্বপ্নই রয়ে যাবে। বাস্তবায়ন হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং যথা সময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদেশের মানুষ সংঘাতের রাজনীতি পছন্দ করে না। বিএনপি এদেশে সংঘাতের রাজনীতি পছন্দ করে। তারা জনগনের জান-মাল নিয়ে সবসময় খেলে। তারা এদেশে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে এব্যাপারে সজাক থাকতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এদেশে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এদেরকে প্রতিহত করতে হবে।

তারেক জিয়ার উদ্দেশ্য করে এমপি খোকা বলেন, যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে বাংলাদেশকে ভালোবাসবে। স্বপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে স্বপ্ন দেখে। অনেকের স্বপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। আমি সবসময় স্বপ্ন দেখি কিভাবে সোনারগাঁয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিষই চাই। সেটা হলো আমার সোনারগাঁয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে। বাংলার ঐতিহ্যবাহী রাজধানী সোনারগাঁ। এ সোনারগাঁয়ে অনেক পীর আওলিয়াগণ ঘুমিয়ে আছে। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে।

মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডে মেম্বার মো. নজরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ও সাংসদ পত্নি ডালিয়া লিয়াকত।  এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনিসুর রহমান, জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মো. ফয়সাল আহমেদ ভূইয়া, যুব সংহতি সোনারগাঁ উপজেলা সভাপতি কাজী লিটু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ মহানগরের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান টুটুল, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা মহিলা পার্টির সভাপতি নাজিমা আক্তার তুলি, সাধারণ সম্পাদক নারগিস আক্তার ও আগত সোনারগাঁ জাতীয় পার্টি ও অংগ সংগঠনের প্রতিটি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email