শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

অতীতের থেকে আ.লীগ এখন অনেক সুসংগঠিত ও শক্তিশালী: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, অতীতের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ এখন অনেক সুসংগঠিত ও শক্তিশালী বাংলাদেশের যতো উন্নয়ন সবই হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরেই। সবার সাথে বন্ধুত্ব কারোর সাথেই বৈরিতা নয় এই নীতিতেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা। যতোকিছু উন্নয়নের অবদান দৃশ্যমান তার সবকিছুই আমদের নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র অবদান। ২১ বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসে আমাদের নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশ ও বাঙালি জাতীকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন এবং আত্মমর্যাদাশীল জাতী হিসাবে প্রতিষ্ঠা করেছেন ।

রবিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকি উদ্‌যাপন উপলক্ষে আনন্দ র‌্যালির আয়োজন করেছে মহানগর আওয়ামী লীগ। আয়োজনের শুরুতে নগরীর ২নং রেল গেট এলাকার আওয়ামী লীগের কার্যালয়ে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে নেতাকর্মীরা। এরপর বক্তব্য এ কথা বলেন এড. খোকন সাহা।

এসময় তিনি আরও বলেন, এক সময় তলাবিহীন ঝুঁড়ি বলে যে বাংলাদেশকে অপবাদ দিয়েছিল পশ্চিমারা তারাই এখন শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশকে উন্নয়নশীল দেশের জন্য উদাহরন বলে বিশ্ব মিডিয়ায় প্রসংশা করে বেড়াচ্ছে। আজ বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসাবে নিয়ে যেতে আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি প্রান্তে গিয়েছেন এবং দেশের মানুষের দু:খ দুর্দশার কথা শুনেছেন। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র হাত ধরেই বাংলাদেশে সামরিক শাসন ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল।

বক্তব্য এড. খোকন সাহা নেতাকর্মীদের উদ্দেশ্যে করে বলেন, আগামীকাল ২৪ জুন থেকে ২৪ জুলাই এর মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচি দেওয়া হয়েছে। কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক এ কর্মসূচি প্রতিটি ওর্য়াডে বাস্তবায়নের জন্য অনুরোধ রাখলাম। যদি দায়িত্ব-কর্তব্য পালনে ব্যর্থ হয় তাহলে এর দায়ভার সংশ্লিষ্ট ওর্য়াড নেতাদের উপর আসবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, এড.হান্নান আহমেদ দুলাল, মাসুদুর রহমান খসরু ও হাজী নূরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব ও জি. এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা বেগম মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহা, প্রচার সম্পাদক এড. হাবীব আল মুজাহিদ পলু, অর্থ সম্পাদক কামাল দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশীদ, কৃষি বিষয়ক সম্পাদক কবীর হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রেফেসর ডা. আতিকুজ্জামান সোহেল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, সমাজ কল্যাণ সম্পাদক কাজী আতাউর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান সহ – দপ্তর সম্পাদক ছানোয়ার তালুকদার, কার্যকরী কমিটির সদস্য এস. এম পারভেজ শিপন সরকার শিখন, শাখাওয়াত হোসেন সুমন, আবেদ হোসেন, সিদ্দিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির , শামীম খান , উত্তম কুমার সাহা , ২নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ওমর ফারুক , মহানগর যুবলীগ নেতা খাঁন মাসুদ , মহানগর তাঁতীলীগের আহবায়ক চৌধুরী এইচ এম এফ শাহেদ ফারুক , যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান , এড. জাহাঙ্গীর আলম ডালিম , মুকুল হোসেন রাসেল , মহানগর মৎস্যজীবি সভাপতি নূর হোসেন ও সাধারণ সম্পাদক জনী খান ও বাংলাদেশ ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের নারায়ণগঞ্জ শাখার সভাপতি আশরাফ উদ্দিন আশরাফ সহ ১৭টি মহানগরের ওর্য়াডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সিদ্দিরগঞ্জ থানাধীন এর ১০টি ওর্য়াডের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email