বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতিসদর

অটোরিকশা প্রতীক পেয়ে ফাইজুল ‘শামীম ওসমানকে নিয়ে ফতুল্লার উন্নয়ন করবো’

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফাইজুল ইসলাম ‘অটোরিকশা’ প্রতীক পেয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১১টায় সদর নির্বাচন অফিসারের কার্যালয়ে উপজেলার নির্বাচন অফিসার আফরোজা খাতুন ওই প্রতীক বরাদ্দ দেন। এ সময় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলাম অটোরিক্সা প্রতীক পেয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। এছাড়াও আগামী ৯ই মার্চ সকালে নির্বিঘ্নে উৎসবমুখর পরিবেশে ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আগামী ৯ই মার্চ আপনারা আপনাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ধরে রাখতে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। অসহায় ও গরীব দুঃখীর মার্কা অটো রিক্সা নিয়েছি আমি। যারা আমাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে গেছেন আমি নির্বাচিত হলে তাদের ও মেম্বরদের সাথে নিয়ে সর্বপ্রথম ফতুল্লা ইউনিয়নবাসীর জলাবদ্ধতা নিরসন করবো। এবং আমি ফতুল্লা ইউনিয়নকে স্মার্ট একটি ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করবো। আমার নেতা এ.কে.এম শামীম ওসমানের জন্য দোয়া করবেন। তাকে নিয়ে ফতুল্লার উন্নয়ন করবো।

পরে বাদ জুম্মা ফতুল্লা দাপার ইদ্রাকপুর এলাকায় আফিয়া খাতুন জামে মসজিদে নামাজ শেষে নির্বাচনী প্রচারণা শুরু করেন। প্রতীক পাবার পর নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে ফাইজুল ইসলাম বলেন, দলমত নির্ভিশেষ আমি এলাকার সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করি সব সময়। আল্লাহ তায়ালা যদি আমাকে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে চেয়ারে বসান, মেম্বার ও এলাকা বাসিদের নিয়ে সর্ব প্রথম জলাবদ্ধতার সমস্যা সমাধান করবো। জনগন আমাকে নির্বাচিত করলে, আমি কথা দিচ্ছি এসব সমস্যা সমাধান করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে পিছু হটবো না। জীবনে যখনই সুযোগ হয়েছে, মানুষের মনেপ্রাণে সেবা করার চেষ্টা করেছি। কখনো কারো ক্ষতি করিনি। তবে মানুষের ভালবাসা রয়েছে আমার প্রতি। আশা করি জনগণের ভোটের মাধ্যমে ভালবাসার প্রতিফলন ঘটবে ইনশাআল্লাহ্।

এ সময় প্রতীক বরাদ্দে উপস্থিত ছিলেন, মীর সোহেল আলী, মিছির আলি, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম সেলিম, বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ, নিজামুল ইসলাম বকুল, রফিকুল ইসলাম, মনির হোসেন, মুক্তার হোসেন, ইকবাল মাদবর সহ এলাকার মুরব্বিগন।

প্রসঙ্গত, ফতুল্লা ইউনিয়ন পরিষদের শূন্য চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের জন্য লড়াই করছে ৪ জন। তারা হলেন পরেশ চন্দ্র দাশ, আমজাদ হোসেন, মো. ফাইজুল ইসলাম ও মোহাম্মদ সাইফুল ইসলাম। আগামী ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন চলবে।

RSS
Follow by Email