বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led03ফতুল্লারাজনীতি

অচিরেই এই সরকারের পতন হবে : মাওলানা দ্বীন ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা মুহাম্মদ দ্বীন ইসলাম বলেন, অচিরেই এই সরকারের পতন ঘটিয়ে জনমানুষের শাসন প্রতিষ্ঠা করা হবে। জনগণ ও ছাত্র সমাজ এই সরকারের পতন ঘটাবে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ফতুল্লা থানা ইসলামী ছাত্র আন্দোলনের আয়োজিত থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় সভায় ফতুল্লা থানার সভাপতি মুহাম্মাদ সোহাগ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সাইদুল ইসলাম সিয়ামের সঞ্চালনায় সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সেক্রেটারি আলহাজ্ব মুহাম্মাদ আমানুল্লাহ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব ওয়াসিম উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সভাপতি ইমাম আহমেদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সাবেক সভাপতি মুহাম্মাদ মামুনুর রশিদ,আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, আব্দুল হান্নান, সাইফুল ইসলাম, আল আমিন আল আজাদ এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ সভাপতি সাইদুর রহমান হিমেল, সাংগঠনিক সম্পাদক নাইমুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাসুম বিল্লাহসহ সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ।

এসময় মুহাম্মদ দ্বীন ইসলাম আরও বলেন, দেশ, জাতি, শিক্ষা এবং সংস্কৃতিকে ধ্বংস করার জন্য জাতীয় শিক্ষা কারিকুলাম’২১ নামক ইসলাম বিদ্বেষী একটি এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে সরকারের একটি কুচক্রীমহল। শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করার মতো ঘৃণিত কাজ করার জন্য এই অবৈধ সরকারকে জনগণ সরাসরি প্রত্যাখ্যান করেছে। আমাদের সাধারণ বক্তব্য বা আন্দোলনে যদি শিক্ষা ব্যবস্থা ধংসকারী কারিকুলাম প্রণয়নকারীদের টনক না নড়ে তবে সারা বাংলাদেশে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।

সম্মেলনে ফতুল্লা থানার ২০২৩ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২৪ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন সাইদুর রহমান, সহ—সভাপতি সাইদুল ইসলাম সিয়াম ও সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ।

RSS
Follow by Email