Tue, 28 Feb, 2017
 
logo
 

ড্রেন ও পেশৗচাগার নির্মান কাজের উদ্ভোধন করলেন কাউন্সিলর মতিউর রহমান মতি

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে আদমজী বিহারী ক্যাম্পে গন শৌচাগার নির্মান কাজের উদ্ভোধন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি।

একটি বিদেশী দাতা সংস্থা ফরগেটন পিপল্স অর্গানাইজেশন (ঋচঙ) এর অর্থায়নে স্পেস নামে একটি এনজি এর বাস্তবায়ণ করছেন।

৩৯ লাখ টাকা ব্যায়ে ৩ হাজার ৪ শত ফুট ড্রেন নির্মান করা হয়। গন শৌচাগারের প্রকল্প ব্যয় ধরা হয়েছে ১২ লাখ টাকা। মঙ্গলবার সন্ধ্যায় এ কাজে উদ্ভোধন কালে উপস্থিত ছিলেন, বিহারী ক্যাম্পের চেয়ারম্যান মোঃ লিয়াকত হোসেন, ডাঃ আইনুল হক, স্পেস এনজিওর ব্যবস্থাপক যতন কুমার, আবু সালাম, ইঞ্জিঃ প্রনব বিজয় চাকমা, এফপিও’র কর্মকতা আলী উল্লাহ, একরামুল হকসহ স্থাণীয় গন্যমান্য ব্যাক্তিবর্গগন।

 ড্রেন ও পেশৗচাগার নির্মান কাজের উদ্ভোধন করলেন কাউন্সিলর মতিউর রহমান মতি

উদ্ভোধনকালে কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, ৬নং ওয়ার্ডবাসী তাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করায় তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এলাাকাবাসীকে সাথে নিয়ে নির্বাচনের আগে দেয়া সকল অঙ্গিকার তিনি রক্ষা করবেন। এলাকার উন্নয়ণে তিনি সর্বদা নিয়োজিত থাকবেন।

এ ছাড়াও তিনি বলেন, বর্তমান সরকার জনগনের উন্নয়ণের জন্য কাজ করছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জের উন্নয়ন করছে। তিনি আধুনিক নারায়ণগঞ্জের রূপকার, উন্নয়নের মডেল। তাই তিনি ৬নং ওয়ার্ডটিকে উন্নয়নের মডেল হিসাবে প্রতিষ্ঠিত করতে চান। 

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪