Tue, 18 Dec, 2018
 
logo
 

সেদিন হাসিনা খুন হলে দেশে এত উন্নয়ন হতো না: শুক্কুর মাহমুদ


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘প্রধানমন্ত্রীর অবদানে বাংলাদেশ আজকে নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হয়েছে। বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পাড়েছে। সেদিন যদি শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের মাটিতে থাকতো, তাহলে তাদের কেউ হত্যা করা হত। হয়তো এত উন্নয়ন এদেশে হতো না।’

বৃহস্পতিবার (৯ আগষ্ট) দুপুর ২টায় বরফকল ঘাট এলাকায় ‘শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া, মাহফিল অনুষ্ঠানে একথা বলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ।


তার দাবি, তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে নিম্ন আয়ের দেশ থেকে উন্নত দেশ হিসেবে পরিচিত হতে যাচ্ছে। তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সামনের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।


সভায় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সভাপতি মঞ্জুর আহমেদ, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন আহমেদ, মহানগর শ্রমিকলীগ সভাপতি কাজিম উদ্দিন, বি আই ডব্লিউ টি এ কমিটির আহবায়ক সিদ্দিকুর রহমান।


এসময় শুক্কুর মাহমুদ বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর, দেশে যখন শান্তি পূর্ণ বিরাজ মান ছিল, দেশ যখন শেখ মুজিবুর রহমানের হাত দরে সামনের দিকে এগুতে শুরু করেছে, তখনি একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানকে ও তার স্ব-পরিবারের সকলকে হত্যা করে।

সর্বশেষ সংবাদ শিরোনাম