Thu, 24 Jan, 2019
 
logo
 

জানুয়ারি মাসে হবে যানজট-হকার মুক্ত না.গঞ্জ : পুলিশ সুপার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘নির্বাচনে আমাদের কাছে চ্যালেঞ্জ ছিল অবাধ, সুষ্ঠ এবং শান্তিপূর্ণ নির্বাচনের ব্যাবস্থা করা। আমরা ডিসেম্বর মাসটাকে তাই নির্বাচনের মাস হিসেবে গ্রহণ করে কাজ করেছি। আমারা আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী সেই দায়িত্ব যথাযথ পালনে সফল হয়েছেন। এইবার জানুয়ারি মাস হবে যানজট, হকার, মাদক, ভূমিদস্যু মুক্ত নারায়ণগঞ্জ। আমরা আমাদের অবস্থান পরিষ্কার করে আপনাদেরকে জানাচ্ছি, এ মাসে এ কয়েকটি ব্যাপারে আমরা যথাযথ ব্যাবস্থা গ্রহণ করবো।’

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে চাষাঢ়া শহীদ মিনারের প্রাঙ্গনে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং- এই কথাগুলো বলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।
তিনি আরও বলেন, আমরা ডিসেম্বর মাসের নির্বাচনের কারণে অনেকগুলো ইভেন্ট নিয়ে কাজ করতে পারি নি। যা জানুয়ারি মাস হতে শুরু করবো। নারায়ণগঞ্জে জানজট সমস্যার জন্য দায়ি যা কিছু, সব আমরা স্বাভাবিকে আনার চেষ্টা করবো।

জানুয়ারি মাসে হবে যানজট-হকার মুক্ত না.গঞ্জ : পুলিশ সুপার
গাড়ি পার্কিং এর বিষয়ে তিনি বলেন, রাস্তায় এমন কিছু গুরুত্বপূর্ণ স্থাপনা রয়েছে যার সামনে গাড়ি পার্কিং করা নিষেধ, তা জেনেও অনেকে মানছে না। তাতে জন দূর্ভোগের পৌহাতে হয় সাধারণ মানুষকে। যারা পার্কিং করছেন, তাদেরকে আমি অনুরোধ করবো আপনারা আমাদেরকে সহযোগিতা করুন। সিএনজিগুলো যেখানে সেখানে অবস্থান করে যানজট সৃষ্টি করে। যানজটের আরও যতো কারণ রয়েছে, সবগুলোর উপর আমাদের দৃষ্টি রয়েছে। আমরা আজ বেইলি রোড এবং মহিলা কলেজের আশপাশ পরিদর্শন করবো। যানজট নিরসনে যা ব্যাবস্থা নেওয়া দরকার আমরা তাই নিবো।
হারুন অর রশিদ আরো বলেন, জঙ্গীবাদ এবং সন্ত্রাসের বিরুদ্ধে পূর্ব হতেই আমরা জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করেছি, এখনো আমাদের কার্যক্রম চলমান রয়েছে। মাদকের সাথে যদি আমার পুলিশ সদস্যরাও কেউ জড়িত থাকে, আপনারা গোপনে আমার কাছে এসে জানাবেন। কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

ফুটপাতের হকার, ভূমিদস্যু এবং জুট সন্ত্রাসের সম্পর্কে বলেন, ফুটপাতের অবৈধ ব্যবসয়ীদের জন্য মানুষ চলাচলে বিঘœ ঘটে। যা আপনারা সকলেই প্রতিনিয়ত টের পাচ্ছেন। আমরা এই হকারদের উচ্ছেদ অভিযান শুরু করতে চলেছি। এছাড়া ভূমিদস্যুরা মানুষের জায়গা এবং ঘর-বাড়ি ক্ষমতা বা সন্ত্রাসী প্রভাব খাটিয়ে দখল করে নেয়। আপনারা আমাদেরকে সহযোগিতা করলে আমরা এদের ব্যাপারে যথেষ্ট কঠোর ব্যবস্থা নিবো।

সর্বশেষ সংবাদ শিরোনাম