Mon, 27 Feb, 2017
 
logo
 

সেবা করার প্রত্যয় : প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন আনোয়ার হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে শপথ গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন।

বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার সময় প্রধানমন্ত্রীর কার্যালয় শাপলায় এই শপথ অনুষ্ঠিত হয়। আনোয়ার হোসেন সহ দেশের ৫৯ জেলার নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, মানুষের সেবা করাই হবে আপনাদের একমাত্র লক্ষ্য। সততাও নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে আপনারা আপনাদের দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করি।
প্রধানমন্ত্রী বলেন, আপনাদের ওপর অর্পিত দায়িত্ব ও শপথ যথাযথভাবে জাতির সেবায় নিবেদিত হতে হবে। এদেশের মানুষ দীর্ঘদিন শোষিত ও বঞ্চিত ছিল। ক্ষমতায় ধারাবাহিকতা ছিল বলে গত ৮ বছরে দেশ অনেক দূর এগিয়ে গেছে।
শেখ হাসিনা বলেন, ক্ষমতা যতো বেশি বিকেন্দ্রীকরণ করা যাবে, জনগণ ততো বেশি সেবা পাবে। আপনাদের নিজ নিজ জেলায় উন্নয়ন কাজ যথাযথভাবে হচ্ছে কিনা- সেদিকে খেয়াল রাখবেন। কী কী করলে আরও উন্নয়ন করা যায় সেদিকেও লক্ষ্য রাখবেন। আপনাদের অনেক কাজ। অনেক বাধা চড়াই উৎরাই পার হয়ে উন্নয়নের মহাসোপানে পা রেখেছে বাংলাদেশ। এটা যেন আর পেছনের দিকে না যায়।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪