Thu, 14 Dec, 2017
 
logo
 

না.গঞ্জে জেএমবি’র দুই সদস্য গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের তারাবো থেকে জেএমবি’র ২ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে লাইভ নারায়ণগঞ্জে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহম্মেদ এতথ্য জানান।

গ্রেপ্তারকৃরা হলেন মো. মামুনুর রশিদ ওরফে মামুন(৩৪) এবং মো. ইসমাইল হোসেন (২৯)। র‌্যাবের দাবি তারা উভয়ে সারোয়ার ও তামিম গ্রুপের সক্রিয় সদস্য ও বন্দর থানার মামলা নং-৬৯ তারিখ ২২ আগষ্ট ২০১৭ এর এজাহার নামীয় পলাতক আসামী।  এসময় তাদের কাছ থেকে জঙ্গীবাদী নোটশীট উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহম্মেদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মো. মামুনুর রশিদ ওরফে মামুন আব্দুল্লাহপুর এলাকায় সংগঠনের দাওয়াতী কার্যক্রম পরিচালনা করা ছাড়াও তার বাসায় প্রশিক্ষণের ব্যবস্থা করা হত। আইন-শৃঙ্খলা বাহিনীর ক্রমাগত অভিযানের কারনে সে অনেকটা আড়ালে চলে যায়। তথাপিও সতর্কতার সাথে দাওয়াতী ও আর্থিক সহায়তার কাজ চালিয়ে যাচ্ছিল।
আর মো. ইসমাইল হোসেন বাসায় সংগঠনের গোপন বৈঠক ও দাওয়াতী কার্যক্রমে সে নিয়মিত উপস্থিত থাকত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেফতারকৃদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

পূর্বের নিউজ পড়তে ক্লিক করুন:

যে ভাবে জঙ্গীবাদে যুক্ত হলেন তারা

সর্বশেষ সংবাদ শিরোনাম