Fri, 20 Jan, 2017
 
logo
 

না.গঞ্জ জেলা পরিষদ হবে মানুষের কথা বলার জায়গা: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের উন্নয়নের যে কাজগুলো প্রশাসনিক কারনে বাধাবিঘœ হয়ে রয়েছে সে গুলো তরান্বিত হবে সদ্য নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারের মেধার মাধ্যমে।

জেলা পরিষদ হবে নারায়ণগঞ্জের মানুষের কথা বলার জায়গা, নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য জেলা পরিষদ থেকে সমন্বিত উদ্যেগে নেয়া হবে।

না.গঞ্জ জেলা পরিষদ হবে মানুষের কথা বলার জায়গা: শামীম ওসমান

শুধু দল দিয়ে নয় কাধে কাধ মিলিয়ে সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে জেলাকে ঘোচাত পারবো আনোয়ারের নেতৃত্বে। উন্নয়ণ মেলায় এসে উন্নয়ন দিয়েই কাজ শুরু করলেন আনোয়ার ভাই।

বুধবার (১১ জানুয়ারি) বিকেল ৪ টায় ওসমানী পৌর স্টোডিয়াম সংলগ্ন মাঠে জেলা প্রশাসনে উদ্যোগে আয়োজিত উন্নয়ণ মেলার সমাপনী অনুষ্ঠানে “উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র” বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামিম ওসমান এসব কথা বলেন। আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়ার সভাপতিত্বে উন্নয়ন মেলায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: আনোয়ার হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জসিম উদ্দিন হায়দার প্রমুখ ।

না.গঞ্জ জেলা পরিষদ হবে মানুষের কথা বলার জায়গা: শামীম ওসমান

তিনি আরো বলেন, আজকের যে উন্নয়নের ধারা চলমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি বেঁচে থাকতেন তার সুফল আমরা অনেক আগেই ভোগ করতে পারতাম।  আজকের যে বাংলাদেশ এবং উন্নয়ের যে অবস্থানে আমরা বসে আছি সেই বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু ।

না.গঞ্জ জেলা পরিষদ হবে মানুষের কথা বলার জায়গা: শামীম ওসমান

শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে তার অপরাধ তিনি এ দেশকে স্বাধীন করেছেন এবং দেশের উন্নয়নের কথা ভেবেছেন । সেই স্বপ্ন ভাবনা বাস্তবায়ন চায়নি যারা, দেশের স্বাধীনতা চায়নি তারাই হত্যা করেছে তাকে । কিন্তু সেই স্বপ্ন বাস্তবায়ন যদি আল্লাহ চান তবে কেউই বন্ধ করে রাখতে পারেনা । আজ সেই উন্নয়নই আমরা লক্ষ্য করছি । এই উন্নয়নকে সফল করার জন্য প্রধানমন্ত্রীকে সবাই সহযোগিতা করুন । আপনারা যে যেই ধর্মেরই হয়ে থাকেন এবং যে দলেই হয়ে থাকেন সবাই তার জন্য দোয়া করবেন ।

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪