Mon, 19 Nov, 2018
 
logo
 

ছাত্র নেতৃত্বের প্রিয় মুখ সানি ‘দিনটি ভালোই কেটেছে’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কারো কাছ থেকে শুভ কামনা, কারো কাছ থেকে দোয়া, আবার কারো কাছ থেকে উপহার পেয়ে দিনটি ভালোই কেটেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাফায়াত আলম সানি।

আজকের এই দিনে নম্র ভদ্র ও সাহসী নির্ভিক ছাত্র নেতার জন্মদিন ছিলো। নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন দেওভোগ মহল্লায় শেখ নিজাম আলম ও শেখ সৈয়দা নিলুফার আলম দম্পতির ঘরে জন্ম গ্রহণ করেন। ৪ ছেলে এবং ২ মেয়ের মাঝে কনিষ্ঠতম ছেলে শেখ শাফাত আলম সানি।

ছাত্র নেতৃত্বের প্রিয় মুখ সানি ‘দিনটি ভালোই কেটেছে’

বর্তমানে একটি ইন্স্যুরেন্স কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। এছাড়া ছোট বেশ কয়েকটি ব্যবসার সাথে ঝড়িত। তার জন্মদিনে লাইভ নারায়ণগঞ্জ’র পক্ষ থেকে রইলো অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা।

জন্মদিনে উপলক্ষ্যে সাথে আলাপ হলে লাইভ নারায়ণগঞ্জকে তিনি বলেন, বিশেষ কোন আয়োজন না থাকলেও শেখ রাসেলের জন্মদিন একইদিন হওয়ায় বিশেষ দোয়া মাহফিল করা হয়।

ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, দলের নেতা কর্মীরা ভালবেসে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে।

১৯৯৯ সালে নারায়ণগঞ্জ হাই স্কুল থেকে এসএসসি, পরবর্তিতে তোলারাম কলেজ থেকে একাউন্টিং অনার্স ও নর্দান ইউনিভার্সিটি থেকে এম বি এ শেষ করেন। এছাড়াও আইনি বিষয়ে জানার অগাত আগ্রহ থাকায় নারায়ণগঞ্জ ল কলেজে এলএলবি’তে অধ্যায়নরত রয়েছেন।

ছাত্র নেতৃত্বের প্রিয় মুখ সানি ‘দিনটি ভালোই কেটেছে’

পারিবারিক ভাবেই রাজনীতিতে আসেন তরুণ এ ছাত্র নেতা। বাবা শেখ নিজাম আলম ছিলেন তৎকালীন শহর আওয়ামীলীগের সহ সভাপতি এবং সাবেক পৌর কমিশনার। ১৯৯৬ সালে অষ্টম শ্রেণিতে অধ্যায়নকালে জাতীয় সংসদ নির্বাচনী ক্যাম্প (নিজ এলাকার) পরিচালনা করেন সানি। মূলত পারিবারিক সহযোগিতা আর নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমানের অনুপ্রেরণায় রাজনীতিতে জড়িয়ে যান।

এব্যাপারে সানি বলেন, আমার রাজনৈতিক আইকন জননেতা শামীম ওসমান। তার বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ণ, আপোষহীন নেতৃত্ব, স্বাধীনতার স্বপক্ষের শক্তির সংগঠক এবং রাজনৈতিক দূরদর্শীতা ও কর্মীবান্ধব নেতৃত্ব আমাকে তার অনুসারী হিবেবে রাজনীতিতে আসার সাহস ও শক্তি যগিয়েছে।

সাদিয়া আফরিনকে ফেইজবুকে প্রথম দেখেই ভালো লাগা তারুণ্যের প্রিয় মুখ সাফায়েত আলম সানি। দীর্ঘ প্রেমের পর পারিবারিক ভাবেই শেষ পরিনতি হয় বিয়ে। এবারের জন্মদিনে সাদিয়া আফরিন সাফায়েত আলম সানিকে পাঞ্জাবী উপহার দিয়েছেন।

সানি বলেন, কালো রং সব সময় তার মন কাঁড়ে, তবে ফুলের জগতে বেলী ফুল তার মন ছুঁয়েছে। গরুর মাংসের সাথে পাতলা খিচুরী তার জিভে জল আসে। শুধু তাই নয়, বন্ধুদের সাথে আড্ডাবাজী আর অবসরে গান শোনা ও বই পড়া। তবে এখন পরিবারকে বেশি সময় দিচ্ছি।

সর্বশেষ সংবাদ শিরোনাম