Wed, 23 May, 2018
 
logo
 

সাধারণ জীবন যাপনে অভ্যস্ত সাংবাদিক নাসিরউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : আজ ৬ এপ্রিল। বন্দরের সাংবাদিক সমাজের পরিচিত মুখ মো. নাসির উদ্দিনের ৫৫ তম জন্মদিন। ১৯৬২ সালের এই দিনে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কদম রসূল এলাকায় রফিক আলী ও মাহেলা বেগম দম্পতির ঘরে তিনি জন্ম গ্রহণ করেন। ৩ ভাই, বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

বতর্মানে নাসির উদ্দিন বন্দর প্রেস ক্লাবের সহ-সভাপতি, দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকার প্রকাশক হিসাবে দায়িত্বে আছেন। এছাড়াও সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত আছেন তিনি। জন্মদিন উপলক্ষ্যে লাইভ নারায়ণগঞ্জ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

নাসির উদ্দিন ১৯৭৮ সালে হাজি সিরাজউদৌলা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৮১ সালে সরকারি তোলারাম কলেজ থেকে এইচএসসি পাশ করেন।

২০০০ সালে সাপ্তাহিক ‘নারায়ণগঞ্জ’ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় প্রবেশ করেন তিনি। এরপর তিনি একে একে দৈনিক ‘মানব কণ্ঠ’, ‘বর্তমান’, ‘দেশের আলো’সহ বেসরকারি টিভি চ্যানেল ১ এর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

১৯৮৫ সালে ৮মার্চ মমতাজ বেগমে’র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাসির উদ্দিন। বর্তমানে তিনি ৫ সন্তানের জনক। বড় মেয়ে ব্যাংক কর্মকর্তা, বড় ছেলে প্রবাসী, তৃতীয় মেয়ে এলএলএমএ অধ্যয়ানরত, ৪র্থ ছেলে এইচএসসি ও ছোট ছেলে ১০ম শ্রেণিতে পড়েন।

নাসির উদ্দিন প্রিয় রঙ সবুজ ও প্রিয় ফুল গোলাপ। সাধারণ জীবন যাপনে অভ্যস্ত এই সাংবাদিকের খাবারও বেশ সাদামাটা, তার প্রিয় খাবারের তালিকায় রয়েছে ডাল। অবসর সময় পেলেই কম্পিউটারে বিভিন্ন ধরণের ডিজাইনের কাজ করেন তিনি।

সর্বশেষ সংবাদ শিরোনাম