Wed, 20 Sep, 2017
 
logo
 

নিভৃতচারী মৃদভাষী সাংবাদিক শরিফ সুমন : শুভ জন্মদিন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাংবাদিক শরিফ সুমন ২০০৭ সালে নারায়ণগঞ্জের  স্থানিয় দৈনিক, ডান্ডি বার্তা পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা পেশায় যুক্ত হন। মাত্র ৯ বছরে নিষ্ঠা, সততা ও সাহসিকতার সাথে এ মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠা করতে সক্ষম হন।

বর্তমানে তিনি ‘দৈনিক আলোকিত’ বাংলাদেশ এর জেলা প্রতিনিধি ও অনলাইন  পোর্টাল ‘নিউজ নারায়ণগঞ্জ’ বার্তা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

নিভৃতচারী মৃদভাষী সাংবাদিক শরিফ সুমন : শুভ জন্মদিন
আজ বুধবার (১১ জানুয়ারি) সাংবাদিক শরিফ সুমনের জন্মদিন। তিনি এ দিনে সদর উপজেলার চাষাড়ায় ওয়ালী  উল্লাহ্ ও খোরশেদা বেগম দম্পতির ঘরে চাষাড়া  এলাকায় জন্মগ্রহণ করেন। তার জন্মদিনে ‘লাইভ নারায়ণগঞ্জ’ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভ কামনা।
শরিফ সুমন ১৯৯৫ সালে বার একাডেমী মাধ্যমিক ও তোলারাম কলেজ থেকে উচ্চমাধ্যমিক শেষ করেন। তনি ২০০৮ সালে ৭ই জানুয়ারি শারমিন খন্দকার অন্তরার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে এক কন্যা সন্তানের পিতা এই তরুণ সাংবাদিক। মেয়ের নাম সাদিয়া শীন মিম। ২য় শ্রেণিতে পড়ছে।

নিভৃতচারী মৃদভাষী সাংবাদিক শরিফ সুমন : শুভ জন্মদিন
শরিফ সুমন সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত  আছেন। বর্তমানে চাষাড়া বাগে জান্নাতের পঞ্চায়েত কমিটির যুগ্ম সম্পাদক ও বাগে  জান্নাত জামে মসজিদের পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।
তার প্রিয় ফুল গোলাপ ও প্রিয় খাবার খিচুড়ি, গরুর মাংস ও শুটকির ভর্তা। জম্মদিনের তেমন কোন আয়োজন নেই শরিফ সুমনের। আড়ালে থাকা মৃদভাষী এ মানুষটি নিভৃতেই কাটাবেন তার জন্মদিন।

 

সর্বশেষ সংবাদ শিরোনাম ২৪