Mon, 22 Oct, 2018
 
logo
 

পূজায় দেশীদশের পোশাক আয়োজন

আমরা বেঁধেছি কাশের গুচ্ছ, আমরা গেঁথেছি শেফালিমালা–
নবীন ধানের মঞ্জরী দিয়ে সাজিয়ে এনেছি ডালা।

আকাশে এখন শুভ্র মেঘের ভেলা। চরাচরে কাশের শুভ্র সৌন্দর্যে প্রকৃতি অপরূপ। রবীন্দ্রনাথের গানের কথার মতো কাশের গুচ্ছ বেঁধে, শেফালিমালা গেঁথে বাঙালিও প্রস্তুত শারদ আবাহনে।

পূজায় দেশীদশের পোশাক আয়োজন
এখন চলছে উৎসবের কাউন্টডাউন। মেতে উঠবে বাঙালি ভেদাভেদ ভুলে। ধর্মীয় আনুষ্ঠানিকতার বাইরে পুরোটাই তো উদযাপন। সবাই মিলে, সবাইকে নিয়ে। আর এই উৎসবকে মাত্রাময় করবে পোশাক। এজন্য দেশের শীর্ষ ১০টি ফ্যাশন হাউজের সমিণ্বিত উদ্যোগ দেশীদশও শারদ উৎসবকে আনন্দমুখর করতে প্রস্তুত অনিন্দ্য শারদ সংগ্রহ নিয়ে।
দেশীদশের দশ সদস্য নিপুণ, কে ক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিনিয়ানা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি। প্রতিটি উৎসবেই আমাদের উপস্থিতি থাকে নিজস্ব সংগ্রহ নিয়ে। সেখানে থাকে প্রতিটি হাউজের স্বকীয় বৈশিষ্ট্যের প্রতিফলন। শারদ সংগ্রহও এর বাইরে নয়।

পূজায় দেশীদশের পোশাক আয়োজন

এবার আমাদের দশ হাউজের পুজার পোশাক আয়োজনে রয়েছে সেই ধারাবাহিকতা। অন্যবারের তুলনায় প্রত্যেকের সংগ্রহ ডিজাইন, ফ্যাব্রিক, কাট আর প্যাটার্নের অভিনবত্বে সমৃদ্ধ। আমাদের প্রত্যেকেরই প্রতিবার থাকে পুজার আয়োজন। তবে এবার আমাদের প্রয়াস সমন্বিত। আমরা প্রত্যেকেই সময় নিয়েই শারদসম্ভার তৈরি করেছি। যাতে আপনাদের পুজার দিনগুলো সুন্দর, প্রাণময় আর উপভোগ্য হয়। পাশাপাশি আমাদের ঐতিহ্য, কৃস্টি আর সংস্কৃতিকে প্রেরণা করেই ডিজাইন করা হয়েছে। যাতে পোশাকগুলো হয় নজরকাড়া আর আরামদায়ক। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া আর নারায়নগঞ্জ দেশীদশ-এ পাওয়া যাচ্ছে এই শারদ সংগ্রহ। দেশীদশ’র পোশাকে আপনি হয়ে ওঠুন টেন্ডি। উৎসব হোক আনন্দময়।

সর্বশেষ সংবাদ শিরোনাম