Wed, 15 Aug, 2018
 
logo
 

রঙ বাংলাদেশ এর ঈদ আয়োজন


বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজাতেই শুরু হয়ে গেছে উদযাপন প্রস্তুতি। রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখেছে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। জ্যামিতিক ও ইসলামিক নকশা এবং ফুল এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান।

সারফেস অর্নামেন্টেশনে এই তিন থিমে তৈরি নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে বিন্যাসের সৌকর্যে। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষক। এবারের ঈদ কালেকশনেও থাকছে বরাবরের মতোই পাঞ্জাবি,শার্ট, সালোয়ার-কামিজ-দোপাট্টাসহ শাড়ির পাশাপাশি বাচ্চাদের পোশাক। সঙ্গে জুয়েলারি ও উপহর সামগ্রী। ইসলামিক, ফ্লোরাল, জিওম্যাট্রিক ডিজাইনের তৈরি শাড়িগুলোও হয়েছে চিত্তাকর্ষক। ঈদ কালেকশনের তিনটি থিমে পোশাক নকশায় অবশ্যই গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়,লিলেন, মসলিন,সিল্ক, হাফসিল্ক,এন্ডি সিল্ক,্ এন্ডি কটন,ভয়েল ব্যবহার করা হয়েছে। রঙ বাংলাদেশ এবার মূল রঙ হিসাবে বেছে নিয়েছে অফ হোয়াইট, বিস্কুট, মেজেন্টা, গাঢ় পেষ্ট, ফিরোজা, নীল,কালো, ওলিভ, বেগুনী, গোলাপী ও খয়েরি। নকশার প্রয়োজনে ক্রীম,লাল, মেরুন, গোল্ডেন হলুদ,কমলা, সবুজ,কাচাঁ হলুদ, অ্যাশ ও টিয়া সবুজ। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড এম্ব্রয়ডারী, মেশিন এম্ব্রয়ডারি।

রঙ বাংলাদেশ এর ঈদ আয়োজন
সংগ্রহে যা রয়েছে:
মেয়েদের পোশাক: শাড়ি,থ্রি-পিস, টু-পিস, সিঙ্গেল কুর্তি,লং ফ্রক, গাউন, ওড়না,ব্লাউজ, টপস, পালাজ্জো, প্যান্ট,আনস্টিচড থ্রি-পিস।
ছেলেদের পোশাক: পাঞ্জাবি,কাতুয়া, ফতুয়া,শার্ট,টি-শার্ট,পায়জামা,ধূতি,লুঙ্গি, টুপি,উত্তরীয়।
ছোটদের পোশাক: সিঙ্গেল কামিজ,ফ্রক, স্কার্ট-টপস, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট,কাতুয়া,ফতুয়া,পায়জামা,ধুতি,টুপি।
এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।এছাড়া আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার,পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ।
এছাড়াও আমাদের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র এর ঈদ আয়োজন।

পোশাকের মূল্য:

মেয়েদের পোশাক: তাঁতের সুতি শাড়ি ৮৫০-৪,৫০০ টাকা,তাঁতের সিল্ক/হাফ সিল্ক ২,৫০০-৭,৫০০ টাকা, ব্লকপ্রিন্ট,স্ক্রিনপ্রিন্ট শাড়ি ১,২৫০-৪,৫০০টাকা,সিল্ক শাড়ি ৪,০০০-৮,০০০ টাকা,মসলিন ১০,০০০- ২৫,০০০ টাকা।
সিঙ্গেল কামিজ ১২০০-২০০০ টাকা,থ্রিপিস ১৮০০-৩৫০০ টাকা,আনস্টিচ ১,২০০-৩,৫০০টাকা,লং-স্কার্ট সেট ২,৭০০-৩,৫০০টাকা
ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৮৫০-৫,০০০টাকা, কাতুয়া,ফতুয়া,শার্ট- ৬৫০-২,০০০ টাকা, টি-শার্ট৩৫০-১,২৫০ টাকা,পায়জামা ৫০০-৬৫০টাকা, লুঙ্গি ৪০০-১,৫০০টাকা,টুপি ১৫০-৫০০টাকা,ধূতি: ৯৫০-১,৫০০টাকা,উত্তরীয়: ৪৫০-৭৫০টাকা
বাচ্চা মেয়েদের পোশাক: শাড়ী-৭০০-৯০০টাকা,থ্রীপিস-৯৫০-১৫০০ টাকা,ফ্রক- ৭৫০-১০০০ টাকা।

বাচ্চা ছেলেদের পোশাক:পাঞ্জাবি ৫৫০-১০০০ টাকা,শার্ট ৩০০-৪৫০ টাকা,টি-শার্ট ৩৫০-৪৫০ টাকা।
অতিরিক্ত তথ্য:
 ঈদ সংগ্রহের পোশাক সব আউটলেটে পাওয়া যাচ্ছে।
 ঈদ পোশাক উৎসব চলবে চাŧদ রাত পর্যন্ত।
 শোরুমের পাশাপাশি অনলাইনেও কেনাকাটা করা যাবে। আছে হোম ডেলিভারীর সুবিধা।

রঙ বাংলাদেশ-এর ঈদ কালেকশন সব আউটলেটেই পাওয়া যাচ্ছে। ইচ্ছা করলে কেনা যাবে অনলাইনেও। রয়েছে ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা। আরও আছে গিফট চেক। আসন্ন উৎসবে প্রিয়জনকে তাঁর পছন্দ মতো পোশাক কেনার সুযোগ দিতে আপনি উপহার দিতে পারেন রঙ বাংলাদেশের গিফট চেক।

সর্বশেষ সংবাদ শিরোনাম