Sat, 16 Dec, 2017
 
logo
 

নগরীর ‘স্পন্দন’ এবার সাজাবে আপনাকে

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : নিজেকে সুন্দর ও আকর্ষণীয় রাখার চেষ্টা কে না করে। সেটা যদি ঈদের সময় হয়, তাহলে আগ্রহের আর কমতি থাকে না। ঈদে নতুন জামা-কাপড়ের ভিড়ে নিজেকে কিভাবে আকর্ষণীয় ও ফ্যাশনেবল করা যায় সেটার বাড়তি আয়োজন থাকে তরুণদের।


এবার রূপ সচেতন তরুণদের এই আয়োজন আরো সহজ করে দিয়েছে নগরীর ৯৫, বঙ্গবন্ধু সড়ক, ক্লাব শপিং কমপ্লেক্স (৩য় তলা) অবস্থিত জেন্টস পার্লার এন্ড স্পা ‘স্পন্দন’
নগরীর ‘স্পন্দন’ এবার সাজাবে আপনাকে
গত ১৫ আগস্ট থেকে চাঁদ রাত পর্যন্ত আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে ১ হাজার টাকা কাজ করালে ২০ ভাগ ছাড় দিবে পার্লার কর্তৃপক্ষ। এছাড়া নারায়ণগঞ্জের স্কুলের শিক্ষার্থীদের জন্য সারা বছরই রয়েছে বিশেষ ছাড়।

ফ্যাশন সচেতন তরুণদের স্টাইল বাড়িয়ে দিতে ‘স্পন্দন’ জেন্টস পার্লার এন্ড স্পাতে অভিজ্ঞ কারিগর দ্বারা যত্নসহকারে বিভিন্ন স্টাইলের চুল কাটা, উন্নতমানের হেয়ার কালার, উন্নতমানের প্রোডাক্ট দ্বারা ফেসিয়াল, বিভিন্ন ব্র্যান্রে শ্যাম্পু দিয়ে চুল ওয়াশ, অতি যত্নসহকারে স্কিন ট্রিটমেন্ট, হেয়ার ট্রিটমেন্ট, মেনিকিউর, পেডিকিউর ও অভিজ্ঞ লোক দ্বারা বডি ট্যাটু করা হয়।

নগরীর ‘স্পন্দন’ এবার সাজাবে আপনাকে
জেন্টস পার্লার এন্ড স্পা ‘স্পন্দন’র কর্ণধার জীবন সাহা জানান, ‘স্পন্দন জেন্টস পার্লার এন্ড স্পাতে কাস্টমারদের মন রক্ষার্থে চাহিদা অনুযায়ী সব ব্যবস্থাই রয়েছে। পার্লারে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত, সময় কাটানোর জন্য আছে ম্যাগাজিন, পত্রিকা ও ওয়াই-ফাই। কাস্টমারদের সঙ্গে কেউ এলে তাদের জন্যও বসার সু ব্যবস্থ্যা রাখা রয়েছে। এছাড়া ফোনের মাধ্যমেও আগে থেকে সময় বুকিং করে নেয়া যায়।

ঠিকানা ও ফোন নাম্বার : ‘স্পন্দন’ জেন্টস পার্লার এন্ড স্পা: ৯৫, বঙ্গবন্ধু সড়ক, ক্লাব শপিং কমপ্লেক্স (৩য় তলা), নারায়ণগঞ্জ-১৪০০। ফোন: ০১৮২০৬০০৬০০, ০২ ৭৬৪৪৮২০।

সর্বশেষ সংবাদ শিরোনাম