Wed, 18 Jul, 2018
 
logo
 

১৫ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি গঠিত

লাইভ নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি পুনঃগঠন ও আপদকালীন পরিকল্পনা প্রণয়ন বিষয়ক সভা রবিবার ৫২ বিবি রোড মন্ডলপাড়া নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব অসিত বরন বিশ্বাস। তিনি বলেন, দলগতভাবে কাজ করা হলে এই কমিটি একটি আদর্শ ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি হিসেবে প্রতিষ্ঠিত হবে, যা সিটি কর্পোরেশনসহ অন্য ২৬ টি ওয়ার্ড এর দুর্যোগ ব্যবস্থাপনা কাঠামো তৈরিতে সহায়ক ভূমিকা রাখতে পারে। সভায় দুর্যোগ পূর্ব, দুর্যোগকালীন ও দুর্যোগ পরবর্তী সময়ে ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের আপদকালীন কর্মপরিকল্পনা প্রণয়ন বিষয়ে দায়িত্ব-কর্তব্য নিয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেন এর প্রতিনিধি শুকলা ঠাকুর, মোঃ আলমগীর হায়দার,  সিপিডি-র নগর ভিত্তিক দুর্যোগ সহনশীলতা বৃদ্ধি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী জনাব ফজলুল হক প্রমূখ।  

এর পূর্বে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর প্রশিক্ষণ কক্ষে সিপ ও সেভ দ্য চিলড্রেন এর সহায়তায় ২ দিন ব্যাপী ১৫ নং ওয়াডর্, নাসিক এর ৫০ জন আরবান কমিউনিটি ভলান্টিয়ারদের রিফ্রেশার প্রশিক্ষণ এর উদ্ভোধন করেন কাউন্সিলর, অসিত বরণ বিশ্বাস। উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফায়ার  সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোঃ মামুনুর রশীদ, সিপিডি-র সহ প্রকল্প সমন্বয়কারী কাজী এনামুল কবির ও সিপ এর প্রতিনিধিবৃন্দ।

সর্বশেষ সংবাদ শিরোনাম