Thu, 14 Dec, 2017
 
logo
 

জেলা পরিষদ নির্বাচন : লটারীতে নির্বাচিত হলেন ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সমভোট পাওয়ায় জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডে লটারির মাধ্যমে সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. ফারুক হোসেন। একই সাথে লটারিতে পরাজয় মেনে নিয়ে সহযোগীতার আশ্বাস দেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু নাঈম ইকবাল।


গতকাল (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হওয়া জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডে উভয় প্রার্থী ২০ টি করে ভোট পান। ফলাফল নির্ধারণে রির্টাণিং কর্মকর্তা জেলা পরিষদ নির্বাচনের আইন অনুযায়ী তাৎক্ষনিকভাবে বিরত থেকে লটারির মাধ্যমে বিজয়ী প্রার্থী নির্বাচিত করার জন্য লটারি ঘোষণা দেন।

জেলা প্রশাসকের সভা কক্ষে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের রিটাণিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বি মিয়া দুই প্রার্থীর অংশগ্রহণে এ লটারির আয়োজন করে।

এ ব্যাপারে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন,  নির্বাচনের দিন এদের দু’জনই ২০টি করে ভোট পাওয়ায় কোনো সিদ্ধান্ত দেওয়া যায় নি। তাই জেলা পরিষদ নির্বাচন আইন অনুযায়ী আজ উভয় প্রার্থীর উপস্থিতিতে লটারির মাধ্যমে মো. ফারুক হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

লটারিতে বিজয়ী প্রার্থী মো. ফারুক হোসেন বলেন, লটারিতে নাঈম ইকবাল হারেনি। তিনি আমাকে জয়ী করিয়েছেন, আমার উন্নয়নের যাত্রায় তিনি থাকবেন।

লটারি শেষে পরাজিত প্রার্থী আবু নাঈম ইকবাল বিজয়ী ফারুক হোসেনকে বড় ভাই উল্লেখ করে তিনি জেলা পরিষদের সব ধরনের উন্নয়নে সহযোগিতা করার আশ্বাস দেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম