Thu, 24 Jan, 2019
 
logo
 

চাষাঢ়ায় শিক্ষার্থীদের আড্ডায় এসপির হানা, অতঃপর...

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দুপুর পৌনে ১টায়ই টানানো হয়েছিলো ‘প্রেস ব্রিফিং’ লেখা সম্বলিত ব্যানার। এসে হাজির হয়েছেন পুলিশের উদ্ধতন কর্মকর্তারা। সংবাদ সংগ্রহের জন্য প্রস্তুত সাংবাদিকরাও। অপেক্ষা শুধু এসপির।


দুপুর ১টার কিছু সময় আগেই নির্ধারিত স্থানে এসে হাজির এসপি হারুন অর রশিদ। কিন্তু সকলকে অবাক করে দিয়ে ‘প্রেস ব্রিফিং’ করার আগেই হানা দিলেন শিক্ষার্থীদের আড্ডায়।

চাষাঢ়ায় শিক্ষার্থীদের আড্ডায় এসপির হানা, অতঃপর...

উপরের দেওয়া বর্ণণার চিত্রটি বৃহস্পতিবার (১০ জানুয়ারী) নগরীর চাষাঢ়া শহীদ মিনারের। এসময় উপস্থিত শিক্ষার্থীরা অনেকটা অপ্রস্তুত হয়ে পরেন। নিজেদের ভুল স্বীকার করে দ্রুত স্থান ত্যাগ করেন তারা।

চাষাঢ়ায় শিক্ষার্থীদের আড্ডায় এসপির হানা, অতঃপর...

এরপর এক এক করে চলে শহীদ মিনারের আশপাশের অবৈধ অটোস্ট্যান্ড, কারপার্কিং উচ্ছেদের কর্মযজ্ঞ। মুহুর্তেই ফাঁকা হয়ে যায় পুরো শহীদ মিনার এলাকার অবৈধ দখল।

দুপুর ১টা ১০ মিনিটে শুরু হয় প্রেস ব্রিফিং।

এসময় হারুন অর রশিদ বলেন, নতুন বছরে আপনাদের সহায়তা চাই এই নারায়ণগঞ্জকে যানজট হকার ও মাদকমুক্ত করতে। আমাদের নতুন বছরে নারায়ণগঞ্জের যানজট সমস্যা সমাধান করবো। প্রাথমিকভাবে আজকে আমরা বেইলী টাওয়ার ও আশ-পাশের এলাকারগুলোর হকার ও অবৈধ দখল সরিয়ে দেবো। যানজট নিয়ন্ত্রণে পুলিশ শহরের প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন এলাকায় আজ থেকেই অবস্থান নেবে।

সর্বশেষ সংবাদ শিরোনাম