Fri, 14 Dec, 2018
 
logo
 

আড়াইহাজারে ২ নারীর লাশ, পরিবার বলছে ‘হত্যাকাণ্ড’

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিজ শোবার ঘর থেকে ঝুঁলন্ত অবস্থায় শারমিন নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের দাবি, ‘পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে।’ তবে নিহতের পরিবার বলছে, ‘শ্বাসরোধে হত্যা করে ধামাচাপা চেষ্টায় লাশটি ঝুঁলিয়ে রাখা হয়েছে।’

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় খাগকান্দা ইউনিয়নে এঘটনা ঘটে।

নিহত খাগকান্দা ইউনিয়নের লক্ষীপুরা এলাকার মালয়েশিয়া প্রবাসী হারুন অর রশীদের স্ত্রী শারমিন আক্তার আঁখি (২৫)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কাসেম শারমিনের লাশটি তার নিজ শোবার ঘর থেকে ঝুঁলন্ত অবস্থায় উদ্ধার করেন। পুলিশের দাবী পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করে থাকতে পারে।

তবে নিহতের পরিবারের দাবী তাকে রাতে শ্বাসরোধে হত্যা করে ধামাচাপা দেওয়ার উদ্দেশ্যে ঘরের আড়ার সঙ্গে কাপড় পেঁচিয়ে লাশটি ঝুঁলিয়ে রাখা হয়েছে।

অন্যদিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী এলাকা থেকে হাজেরা নামের আরো এক গৃহবধুর লাশ উদ্ধার করেছেন। হাজেরা বিষাক্ত পর্দাথ সেবনে আত্মহত্যা করেছে বলে দাবী পুলিশের।

নিহত হাজেরা স্থানীয় মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী এলাকার আলী আহম্মদের স্ত্রী হাজেরা (৩০)।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুল হক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম