Sun, 21 Oct, 2018
 
logo
 

বৃষ্টিতে থমকে গেছে না.গঞ্জের ঈদ বাজার


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এখন রমজানের শেষের দশ দিন চলছে। আর কয়দিন পরেই ঈদ। আর ঈদের অন্যতম আকর্ষণ নতুন পোশাক। তাই সকল শ্রেণির লোকজন সামর্থ্য অনুযায়ী ঈদের কেনাকাটা করেছে। যখনই ঈদের বাজারে ক্রেতাদের আগমন বাড়তে শুরু করেছে ঠিক তখনই নারায়ণগঞ্জের ঈদের বাজারে বাগড়া দিয়েছে বৃষ্টি।

বৃষ্টিতে থমকে গেছে না.গঞ্জের ঈদ বাজার

সকাল থেকে রোদ থাকলেও বিকালের পর থেকে কোথাও কোথাও থেমে থেমে আবার কোথাও টানা বৃষ্টি হচ্ছে। তাই এই বৃষ্টিতে নাকাল নারায়ণগঞ্জবাসী। বৃষ্টির কারণে জেলার বিভিন্ন উপজেলার বিপনী বিতানগুলো প্রায় ক্রেতা শূন্য হয়ে পড়েছে। এক কথায় বৃষ্টির কারণে ঈদ বাজার থমকে গেছে

মঙ্গলবার বিকালে কিছু সময়ের জন্য বৃষ্টি থেমে ঈদ বাজারে কিছুটা স্বস্তি এলেও আবারও বাগড়া দিয়েছে বৃষ্টি। এই বৃষ্টি দীর্ঘস্থায়ী হতে পারে এমন আশঙ্কা করছেন ক্রেতা-বিক্রেতা থেকে শুরু করে সাধারণ মানুষ।

বৃষ্টিতে থমকে গেছে না.গঞ্জের ঈদ বাজার
স্থানীয় দোকান মালিক মো. ফখরুল ইসলাম বলেন, টানা বৃষ্টির কারণে দোকানে ক্রেতা শূন্য। এ সময়টায় ক্রেতাদের সঙ্গে দরদাম করারই সময় থাকে না। অথচ বৃষ্টির কারণে ক্রেতাশূন্য দোকানে বেকার বসে আছি। বৃষ্টি অব্যাহত থাকলে বিকিকিনি বাধাগ্রস্থ হওয়ার আশঙ্কা করছেন স্থানীয় ব্যবসায়ীরা।
তাদের মতে, বিগত কয়েক বছরে এমন পরিস্থিতির মুখে পড়তে না হলেও এ বছর তাদেরকে বিরুপ আবহাওয়ার মুখে পড়তে হয়েছে। অনেকে পুজি তুলে আনতে পারবেন কিনা তা নিয়েও সন্দেহ করছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম