Fri, 17 Nov, 2017
 
logo
 

চেয়ারপার্সনের গাড়ি থামিয়ে সাখাওয়াতের কুশল বিনিময়


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি থামিয়ে কুশল বিনিময় করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান।

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় তিনমাস লন্ডনে অবস্থানের পর বিমানবন্দর থেকে গুলশানের বাসার উদ্দেশে যাওয়ার সময় কুড়িল বিশ্ব রোডে সাখাওয়াতের সাথে এই স্বাক্ষাত হয়।

চেয়ারপার্সনের গাড়ি থামিয়ে সাখাওয়াতের কুশল বিনিময়এসময় সড়কের দুইপাশে দাঁড়িয়ে অবস্থান নিয়ে সাখাওয়াতের সমর্থীত নেতাকর্মীরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। গাড়ির ভেতর থেকে নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি প্রধানও।
এর আগে দুপুর থেকেই নেতাকর্মী নিয়ে খালেদা জিয়ার দেশে ফেরার অপেক্ষায় কুড়িল বিশ্ব রোডে দাঁড়িয়ে ছিলেন  সাখাওয়াত হোসেনসহ তার সমর্থীত নেতাকর্মীরা।

চেয়ারপার্সনের গাড়ি থামিয়ে সাখাওয়াতের কুশল বিনিময়

বুধবার (১৮ অক্টোবর) বিকেল ৫টা ৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে ফেরেন তিনি। পরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কিছুক্ষণ অবস্থান করে সেখান থেকে সরাসরি রাজধানীর গুলশানের বাসার উদ্দেশে রওনা দেন।
কুড়িল বিশ্বরোড আসতেই অ্যাড. সাখাওয়ত হোসেনসহ নেতাকর্মীরা সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিতে শুরু করে।

চেয়ারপার্সনের গাড়ি থামিয়ে সাখাওয়াতের কুশল বিনিময়

এসময় তার সাথে উপস্থিত ছিলেন অ্যাড. জাকির হোসেন, অ্যাড. হুমায়ূন কবির, জেলা শ্রমিক দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধ মো: নজরুল ইসলাম, মনির হোসেন খান, এড. আনোয়ার প্রধান, হাজী ইসমাইল, গুলজার হোসেন, আমিনুল ইসলাম, পারভেজ মল্লিক, দেলোয়ার হোসেন শাহ্, ঋষিকেশ মন্ডল মিঠু প্রমূখ।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এমন সময় দেশে ফিরেছেন, যখন তার বিরুদ্ধে তিনটি মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। এরই মধ্যে এসব পরোয়ানার বিরুদ্ধে দেশজুড়ে নানা প্রতিবাদ কর্মসূচি পালন করছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ সংবাদ শিরোনাম