Mon, 18 Feb, 2019
 
logo
 

চোর আটক, ১ দিনের রিমান্ড মঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে চুরির অপরাধে ১ জনকে রিমান্ডে নিয়েছে আড়াইহাজার থানা পুলিশ। রিমান্ডপ্রাপ্ত আসামী হলেন- কোরক এলাকার মো. আলম পঞ্চায়েত এর ছেলে জসিম (৩০)।

রোববার (১০ ফেব্রুয়ারি) সকালে আসামীকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিল্টন হোসেন এর আদালত ১ দিনের রিমান্ড রিমান্ড মঞ্জুর করে।

এজাহার সূত্রে জানা যায়, মো. আব্দুর রব মিয়া তার দুতলা দালানের নিচ তলা ভাড়া দিয়ে তার পরিবারসহ উপর তলায় বসবাস করেন। ২০১৯ সনের ১৮ জানুয়ারি রাত ২ টার সময় আসামীসহ আরো অজ্ঞাত আসামীরা বারান্দার লোহার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। পরে ঘর থেকে ২৪ ভরি স্বর্নালংকার, নগদ ২ লক্ষ টাকা, ১ টি আই ফোন, ১টি ল্যাপটপ ও ১টি ট্যাব চুরি করে নিয়ে যায়।

আড়াইহাজার থানার নির্বাহী এসআই মো. হুমায়ূন কবির বলেন, এর আগে এ ঘটনার সত্যতা ও দোষ স্বীকার করে আবদুল রমজান ১৬৪ এর জবানবন্দিতে অজ্ঞাত আসামী জসিম’র নাম প্রকাশ করে তথ্য দিয়েছে। আসামীর দেওয়া সে তথ্যের ভিত্তিতে জসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃর্ত আসামী জসিমকেও ঘটনার সত্যতা ও আরো অন্য অজ্ঞাত আসামীদের চিহ্নিত করার লক্ষ্যে ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম