Fri, 14 Dec, 2018
 
logo
 

দেলোয়ার টাওয়ারে অস্ত্র ঠেকিয়ে চুরি, ৪ জন রিমান্ডে


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: অস্ত্র ও নাশকতার একটি মামলায় ৪ জনকে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রিমান্ড প্রাপ্ত আসামীরা হলেন- মৃত. মনসুর আলী মন্ডলের ছেলে মো. মহসিন আলী (৪৫), মৃত. আবু তোরফা মোল্লার ছেলে ওহিদুজ্জামান মোল্লা (৩৮), জাফর শেখের ছেলে মো. লেলিন শেখ (৪০), মৃত. বাচ্চু মিয়া মোল্লার ছেলে কামাল হোসেন মোল্লা (৪০)।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সকালে আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠান পুলিশ। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমীন এর আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আসামীদের পক্ষের আইনজীবী এড. শাহাদাৎ হোসেন রিমান্ড না মঞ্জুরের প্রার্থনা করেন।

পুলিশের দাবি, ২৫ নভেম্বর কালীর বাজার দেলোয়ার টাওয়ারে শর্টগান ও কার্তুজ সহ বেআইনী ভাবে অধিকার প্রবেশ করে সিড়ি ও লিফটের কেচি গেইট কেটে ২ লক্ষ টাকা ক্ষতি করে। বাদী মনস দাস বাঁধা দিলে অস্ত্র দেখিয়ে মারধর করে শরীরে বিভিন্ন স্থান জখম করে। বাদীর স্ত্রী বাঁধা দিতে গেলে তার সাথেও অশ্লীলনতা এবং ভয়ভীতি ও হুমকি দেয়।

প্রাথমিক তদন্তে জানা যায়, আসামীরা সংবদ্ধ ভাবে অস্ত্রশস্ত্র নিয়ে দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তের এলাকায় প্রবেশ করে অপরাধ সংঘটন ও নাশকতা করেন। আসামীদের সঙ্গে থাকা অস্ত্রের বৈধ লাইসেন্স আছে কিনা, নাশকতার সাথে জড়িত কিনা তার মূল রহস্য উদঘাটন তদন্ত চলছে।

সর্বশেষ সংবাদ শিরোনাম