Tue, 16 Oct, 2018
 
logo
 

স্বপন সাহা হত্যা: ১৬৪ ধারায় পিন্টুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি


স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কাপড় ব্যবসায়ী স্বপন সাহা হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করছে বন্ধু রূপী খুনি সিরিয়াল কিলার পিন্টু দেবনাথ।

রোববার (২২ জুলাই) বিকাল ৩টা থেকে সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের খাস কামড়ায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে গত ১৮ জুলাই স্বপন কুমার সাহা নামে কাপড় ব্যবসায়ীকে হত্যার অভিযোগে ১০ দিনের রিমান্ডের আবেদন করে নারায়নগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।
এদিকে গত ১৯ জুলাই একই হত্যাকা-ের ঘটনায় পিন্টু দেবনাথের পরক্রিয়া প্রেমিকা রত্মা রাণী চক্রবর্তী ও কথিত বড় ভাই আবদুল্লাহ আল মোল্লা মামুনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৮ জুন থেকে নিখোঁজ ছিলেন নারায়ণগঞ্জের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ। তার সন্ধান দাবিতে ২১ দিন ধরে বিভিন্ন সময়ে ব্যবসায়ী, নিহতের স্বজন, বিভিন্ন সংগঠন ও পরিবারের লোকজন মানববন্ধন ও সমাবেশ করে আসছিল। এরই মধ্যে গত ৯ জুলাই সকালে সন্দেহ ভাজন হিসেবে শহরের কালীরবাজার এলাকা থেকে পিন্টু দেবনাথ ও বাপান ভৌমিক বাবুকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্য মতে রাতেই শহরের আমলপাড়া এলাকায় একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে প্রবীর ঘোষের খ-িত লাশ উদ্ধার করা হয়।

সর্বশেষ সংবাদ শিরোনাম