Wed, 15 Aug, 2018
 
logo
 

বিএনপিপন্থী প্যানেলের পক্ষে সাখাওয়াতের অবিরাম প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের পক্ষে অবিরাম প্রচারণা চালিয়ে যাচ্ছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক

সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান।
প্যানেলের প্রার্থীদের পক্ষে প্রায় প্রতিদিনই প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। আদালতপাড়ার বিভিন্ন চেম্বারে গিয়ে অথবা আইনজীবীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পক্ষে ভোট ও দোয়া কামনা করছেন। আদালতের বাহিরেও তার এই প্রচারণা অব্যাহত রেখেছেন। তাই এই প্রচারনায় কেউ যোগ না দিলেও তিনি তার মতো করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আরএই প্রচারণায় আশার আলো দেখছেন বিএনপিপন্থী আইনজীবীরা।
সাধারণ আইনজীবীদের মতে, অ্যাড. সাখাওয়াত হোসেন খান একজন সিনিয়র ও দক্ষ আইনজীবী। তিনি একাধারে দুইবার নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। প্রত্যেকবারই বিশাল ভোটের ব্যবধানে সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি এর আগেও আইনজীবী সমিতির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। ফলে তার এই প্রচারণা বিএনপিপন্থী আইনজীবীদের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
এ বিষয়ে অ্যাড. সাখাওয়াত হোসেন খান বলেন, জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলের প্রার্থীরা প্রত্যেকেই সৎ ও যোগ্য প্রার্থী। আইনজীবীদের কল্যাণের লক্ষে একমাত্র তারাই কাজ করতে পারবেন। এছাড়া এবারের প্যানেল গঠন করা হয়েছে তরুণ ও সিনিয়র আইনজীবীদের সমন্বয় করে। ফলে আমি এই প্যানেলের প্রার্থীদের চেয়ে অন্য কাউকে যোগ্য মনে করি না।

সর্বশেষ সংবাদ শিরোনাম