Mon, 23 Oct, 2017
 
logo
 

আড়াইহাজারের আমাজদ হত্যায় জামিন পেলেন ন ই আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : মেরুদণ্ডে আঘাতসহ বিভিন্ন রোগে অসুস্থ থাকায় আড়াইহাজারের আমজাদ হত্যা মামলায় জামিন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১১টায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) বিচারপতি কামরুনাহারের আদালত তা মঞ্জুর করেন।

এ বিষয়ে আসামী পক্ষের আইনজীবী অ্যাড. সাখাওয়াত হোসেন খান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, নজরুল ইসলাম আজাদের বিরুদ্ধে দায়ের করা আড়াইহাজারে আমজাদ হত্যা মামলা সম্পূর্র্ণ মিথ্যা। কারণ, আড়াইহাজারে আমজাদ হত্যা হয় ২০১৪ সালের ৩০ নভেম্বর। অথচ, নজরুল ইসলাম আজাদ ২০১৪ সালের ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত অসুস্থ থাকার কারনে হাসপাতালে ভর্তি ছিলেন।

আড়াইজাহারের স্থানীয় এলাকাবাসীর দাবি, রাজনৈতিক ভাবে ফয়দা লুটার জন্য তৃতীয় কোনো পক্ষ আড়াইহাজারের সন্তান ও কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বিরুদ্ধে এই মামলা দায়ের করান। এই মামলার পর থেকে তিনি মানুসিকভাবে ভেঙ্গে পরেন। বর্তমানে তার মেরুদণ্ডে আঘাতসহ বিভিন্ন রোগে অসুস্থতার কারণে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের পহেলা ডিসেম্বর নজরুল ইসলাম আজাদসহ ৩৩ জনকে আসামী করে আমজাদ হত্যা মামলার আসামী করা হয়। এই মামলায় এখন পর্যন্ত নজরুল ইসলাম আজাদসহ ৩১ জন জামিনে আছেন।

সর্বশেষ সংবাদ শিরোনাম