Tue, 24 Apr, 2018
 
logo
 
No result.
 
 
 
2018-04-24-09-41-43লাইভ নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জ সদর উপজেলা এলাকা থেকে ৬০০ ক্যান বিয়ারসহ ঢাকা আরামবাগ ক্লাবের ফুটবলার মো. কাশেম (৩২)কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ । মঙ্গলবার (২৪ এপ্রিল) ভোরে তার নিজ বসত ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ৬০০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত কাশেম অকটোঅফিস এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। ডিবি ইন্সপেক্টর হুমায়ন...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

প্যাণেল মেয়র-২ এর প্রার্থী হচ্ছেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল


লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদ সহ কাউন্সিলর পদে কারা নির্বাচিত হচ্ছেন এ নিয়ে নগরবাসীর জল্পনা কল্পনা শেষ হলেও নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে কে হচ্ছেন প্যাণেল মেয়র-১, ২ ও নারী প্যানেল মেয়র-৩ এ নিয়ে নতুন করে শুরু হয়েছে জল্পনা কল্পনা।

নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণের দিনক্ষন এখনো ঠিক না হলেও প্যানেল মেয়র হওয়ার প্রতিযোগিতায় ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন পুরুষ ও নারী কাউন্সিলররা। কেননা, দায়িত্ব গ্রহণের পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রথম সভাতেই তাদের ভোটে নির্বাচিত হবেন প্যানেল মেয়র-১, ২ ও নারী প্যানেল মেয়র-৩। যে কারনে নবাগত কাউন্সিলরদের মধ্যে এবার অনেকেই প্যানেল মেয়র হওয়ার লক্ষে ইতিমধ্যেই নব-নির্বাচিত কাউন্সিলরদের সাথে লবিং শুরু করে দিয়েছেন।

এদিকে, একটি সূত্র নিশ্চিত করেছে এনসিসি এর প্যাণেল মেয়র-২ এ পদটির জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিচ্ছেন ৫নং ওয়ার্ড এর নব নির্বাচিত তরুণ ও উদীয়মান কাউন্সিলর গোলাম মুহুাম্মদ সাদরিল। এনসিসি নির্বাচনে কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত ১২ জন কাউন্সিলর ছাড়াও বাকী কাউন্সিলরদের সাথে তিনি নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন।
আর একজন ক্লীন ইমেজধারী মাদকমুক্ত, শিক্ষিত, কর্মদ্যোমী, দুরদর্শী চিন্তার অধিকারী হওয়ায় এবং বয়সে সবচেয়ে তরুণ ও সদা হাস্যোজ্জল ব্যাবহারের অধিকারী কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিলকেও এনসিসি’র অন্যান্য কাউন্সিলররা পছন্দ করছেন খুব।  
 
তাই জনগণের ভালোবাসা জয় করে তাদের ভোটে কাউন্সিলর নির্বাচিত হওয়া এনসিসি’র ৫নং ওয়ার্ড কাউন্সিলও গোলাম মুহাম্মদ সাদরিল এনসিসি’র প্রথম সভায় কাউন্সিলরদের ভোটে যদি প্যাণেল মেয়র-২ নির্বাচিত হন তাহলে অবাক হওয়ার কিছুই থাকবেনা বলে মনে করেন অভিজ্ঞ মহল।