Wed, 21 Feb, 2018
 
logo
 
 

 
 
2018-02-20-20-42-14স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রতিবছরের ন্যায় এবারও একুশের প্রথম প্রহরে রাতের নিস্তব্ধতা ভেঙে জেগে উঠেছিল নারায়ণগঞ্জবাসী। জেলার সব সড়ক যেন এসে মিলেছে শহীদ মিনারে। বীর ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ছুটে এসেছিলেন নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণ। একুশের প্রথম প্রহর রাত ১২টা এক মিনিটে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে জেলা প্রশাসক রাব্বি...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে আইভী

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ের ২৪ ঘণ্টার মধ্যেই দলের সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছেন সেলিনা হায়াৎ আইভী। সন্ধ্যা ছয়টার কিছুক্ষণ আগেই তিনি গণভবনে প্রবেশ করেন।

এর আগে বিকালে আইভী নারায়ণগঞ্জ দুই নং রেলগেট এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। এরপর থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের উদ্দেশে গণভবনের পথে রওয়ানা হন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে আমার পূর্বনির্ধারিত সাক্ষাত ছিল। বিজয়ী হওয়ার পর প্রধানমন্ত্রীর দোয়া নিতেই আমি সেখানে যাচ্ছি।’
দেখা করে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি আইভী শেখ হাসিনাকে শাড়ি, বই এবং দলীয় প্রতীক নৌকার একটি রেপ্লিকা উপহার দিবেন বলেও জানা গেছে।
বৃহস্পতিবারের ভোটে আইভী তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটের ব্যবধানে হারিয়ে টানা দুই বারের মতো মেয়র নির্বাচিত হন।