Sat, 24 Feb, 2018
 
logo
 
 

 
 
2018-02-24-09-10-40স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কোনো নিবন্ধন নেই; নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নিয়ন্ত্রণ বা তদারকিও। এ অবস্থায়ই পুরো সিটি করপোরেশন জুড়ে চলাচল করছে এখন অন্তত ২০ হাজার ব্যাটারিচালিত রিকশা। এ সংখ্যা প্রতিদিনই বাড়লেও কোন পদক্ষেপ নিয়ন্ত্রণে আনতে পারছে না কর্তৃপক্ষ। ফলে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে শহরের স্বাভাবিক জীবনযাত্রা। জানা গেছে, নারায়ণগঞ্জ...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইভীর শ্রদ্ধা নিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নব-নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচিত হওয়ার পর আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে পৌনে ৪টায়  জেলা আওয়ীলীগের কার্যালয়ের কাছে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ওই শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আলী রেজা উজ্জলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ওই শ্রদ্ধা নিবেদন করার পর আইভী জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দর সাথে দলীয় কার্যালয়ের কাছে দাঁড়িয়ে কথা বলেন। তিনি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সাথে গণভবনে সাক্ষাতের করণীয় সম্পর্কে আলোচনা করেন। তার সাথে কে কে যাবেন? এ নিয়েও কথা হয় তাদের মাঝে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে ‘নৌকা’ প্রতীক নিয়ে নির্বাচন করেন ডা. সেলিনা হায়াৎ আইভী। আর বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ধানের শীষ প্রতীক নিয়ে তার প্রতিদ্বন্দ্বিতা করেন অ্যাড. সাখাওয়াত হোসেন খান।

দীর্ঘ ১৭ দিন টানা প্রচার-প্রচারণার পর বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বহুল আলোচিত এ নির্বাচনের ভোট গ্রহণ হয় সকাল ৮ টা থেকে একটানা বিকেল ৪ টা পর্যন্ত। এতে আওয়ামী লীগ প্রার্থী আইভীর কাছে ৭৯ হাজার ৫‘শ ৬৭ ভোটের ব্যবধানে পরাজিত হন বিএনপির প্রার্থী সাখাওয়াত।