Sat, 24 Feb, 2018
 
logo
 
 

 
 
2018-02-24-09-10-40স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কোনো নিবন্ধন নেই; নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নিয়ন্ত্রণ বা তদারকিও। এ অবস্থায়ই পুরো সিটি করপোরেশন জুড়ে চলাচল করছে এখন অন্তত ২০ হাজার ব্যাটারিচালিত রিকশা। এ সংখ্যা প্রতিদিনই বাড়লেও কোন পদক্ষেপ নিয়ন্ত্রণে আনতে পারছে না কর্তৃপক্ষ। ফলে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে শহরের স্বাভাবিক জীবনযাত্রা। জানা গেছে, নারায়ণগঞ্জ...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

না.গঞ্জ নির্বাচনের মাধ্যমে সরকার নতুন রেকর্ড করেছে: ওবায়দুল কাদের

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মধ্য দিয়ে সরকার নতুন রেকর্ড গড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি ওই মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান প্রমুখ।

ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচন যেকোনো মূল্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার যে ওয়াদা করেছিলাম, তা অক্ষরে অক্ষরে পালন করেছি। এই নির্বাচন শান্তিপূর্ণ নির্বাচনের নতুন এক রেকর্ড সৃষ্টি করেছে।’

এছাড়াও তিনি বলেন, কত সংঘাত কত তৃতীয় শক্তির কথা বলা হয়েছিল। সবকিছু অমূলক ও ভিত্তিহীন প্রমাণিত হয়েছে আজকের এই নির্বাচনের মাধ্যমে।

অবাধ, সুষ্ঠু নির্বাচন হওয়ায় নারায়ণগঞ্জবাসী ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সুষ্ঠুভাবে এই নির্বাচন অনুষ্ঠিত করার মাধ্যমে নির্বাচন কমিশন তাদের সক্ষমতা প্রমাণ করেছে।

এ সময় আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন ওবায়দুল কাদের।