Sat, 23 Jun, 2018
 
logo
 
No result.
 
 
 
2018-06-22-14-19-35লাইভ নারায়ণগঞ্জ: ম্যাচ শেষের বাঁশি বাজতেই হাঁটু গেড়ে বসে পড়লেন নেইমার। চোখ থেকে অশ্রু ঝরে পড়ছে মাঠের উপর। এই অশ্রু মহা-আনন্দের। ৯০ মিনিট হতাশায় কাটার পর যোগ করা সময়ে কি দুর্দান্তভাবেই না ২ গোল করে রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম জয়ের দেখা পেলো সেলাসাওরা। খেলার নির্ধারিত ৯০ মিনিটে বারবার গোলের জন্য মাথা কুটে মরেছে ব্রাজিল। ৯০ মিনিট পার হতেই যেন আসল...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

এনসিসি নির্বাচন : শেষ ভোট গ্রহণ, চলছে গণনা

লাইভ নারায়ণগঞ্জ : কোন রকম গোলযোগ, বিশৃঙ্খলা ছাড়াই শেষ হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশের মাধ্য সকাল ৮ থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত। তবে, ভোটকেন্দ্রে ভোটাদের উপস্থিতি ছিলো অনেকটাই কম।

এদিকে ভোটার কিংবা প্রার্থীদের পক্ষ থেকে নির্বাচন নিয়ে কোনো ধরণের অনিয়মের অভিযোগ পাওয়া না গেলেও হেভিওয়েট দুই মেয়র প্রার্থী আইভী ও সাখাওয়াত পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন। এরমধ্যে সাখাওয়াত বলেছেন, ‘ভয়ভীতি দেখানোর কারণে ভোটাদের উপস্থিতি কম’। আর আইভী অভিযোগ তুলেছেন, ‘নারী ও কর্মীদের হয়রানি করা হয়েছে’।

অপরদিকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আইভী ও সাখাওয়াত দু’জনই জয় নিশ্চিত বলে আশা প্রকাশ করেছে।

এদিকে ভোট গ্রহণ শেষে এখন চলছে ভোট গণনার প্রস্তুতি। কড়া নিরপত্তার মধ্য দিয়ে ব্যালট বাক্স সড়ানো হচ্ছে। প্রিিতটি কেন্দ্রের ফলাফল কেন্দ্রেই প্রকাশ করা হবে। এরপর সামগ্রীক ফলাফল নারায়ণগঞ্জ ক্লাবে গঠিত নির্বাচন কমিশনের অস্থায়ী কার্যালয়ে পাঠানো হবে।