Sat, 24 Feb, 2018
 
logo
 
 

 
 
2018-02-24-09-10-40স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কোনো নিবন্ধন নেই; নেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নিয়ন্ত্রণ বা তদারকিও। এ অবস্থায়ই পুরো সিটি করপোরেশন জুড়ে চলাচল করছে এখন অন্তত ২০ হাজার ব্যাটারিচালিত রিকশা। এ সংখ্যা প্রতিদিনই বাড়লেও কোন পদক্ষেপ নিয়ন্ত্রণে আনতে পারছে না কর্তৃপক্ষ। ফলে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে শহরের স্বাভাবিক জীবনযাত্রা। জানা গেছে, নারায়ণগঞ্জ...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 

 

 

 

 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

এনসিসি নির্বাচন : শেষ ভোট গ্রহণ, চলছে গণনা

লাইভ নারায়ণগঞ্জ : কোন রকম গোলযোগ, বিশৃঙ্খলা ছাড়াই শেষ হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশের মাধ্য সকাল ৮ থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত। তবে, ভোটকেন্দ্রে ভোটাদের উপস্থিতি ছিলো অনেকটাই কম।

এদিকে ভোটার কিংবা প্রার্থীদের পক্ষ থেকে নির্বাচন নিয়ে কোনো ধরণের অনিয়মের অভিযোগ পাওয়া না গেলেও হেভিওয়েট দুই মেয়র প্রার্থী আইভী ও সাখাওয়াত পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন। এরমধ্যে সাখাওয়াত বলেছেন, ‘ভয়ভীতি দেখানোর কারণে ভোটাদের উপস্থিতি কম’। আর আইভী অভিযোগ তুলেছেন, ‘নারী ও কর্মীদের হয়রানি করা হয়েছে’।

অপরদিকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আইভী ও সাখাওয়াত দু’জনই জয় নিশ্চিত বলে আশা প্রকাশ করেছে।

এদিকে ভোট গ্রহণ শেষে এখন চলছে ভোট গণনার প্রস্তুতি। কড়া নিরপত্তার মধ্য দিয়ে ব্যালট বাক্স সড়ানো হচ্ছে। প্রিিতটি কেন্দ্রের ফলাফল কেন্দ্রেই প্রকাশ করা হবে। এরপর সামগ্রীক ফলাফল নারায়ণগঞ্জ ক্লাবে গঠিত নির্বাচন কমিশনের অস্থায়ী কার্যালয়ে পাঠানো হবে।