Fri, 22 Sep, 2017
 
logo
 
 

 
 
2017-09-21-14-59-10লাইভ নারায়ণগঞ্জ : নতুন করে ফের উত্তাল হয়ে ওঠেছে নারায়ণগঞ্জ বিএনপির রাজনীতি। বর্তমানে স্থানীয় বিএনপি সরগরম গয়েশ্বর চন্দ্র রায়, গিয়াসউদ্দিন, নজরুল ইসলাম আজাদ ও শাহ আলমকে ঘিরে। এদিকে আগের থেকেই নারায়ণগঞ্জ বিএনপি একাধিক গ্রুপে বিভক্ত। যার কারণে বিগত দিনের আন্দোলন সংগ্রামে এই দলটি কার্যত তেমন কোনো ভূমিকা রাখতে পারেনি। এমনকী দলকেও সংগঠিত করতে পারেনি...
 
সর্বশেষ শিরোনাম
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 

 
শহরজুড়ে

 

রাজনীতি
 
জেলাজুড়ে

 

অর্থনীতি

বিশেষ প্রতিবেদন
 
 
 
 
 
 
 
 

শিক্ষা
 
স্বাস্থ্য
 
ক্রিড়া
 
ধর্ম
 
জনপ্রতিনিধি
 
সাক্ষাতকার
 

ক্যারিয়ার
 
বিনোদন
 
সাহিত্য
 
মন্তব্য কলাম
 
আইন-আদালত
 
লাইফ স্টাইল
 
শুভ কামনা
 
দুর্ভোগ
 
জরুরি প্রয়োজনে
 
এ্যালবাম
Previous ◁ | ▷ Next
 
মিডিয়ায় না’গঞ্জ
কোথায় কি
 
 

ক্রয়-বিক্রয়
 
ভাড়া
 
ভ্রমন
 
ইতিহাস-ঐতিহ্য
 
 
 
 
 

খালেদা জিয়া না.গঞ্জে আসলে সংসদ সদস্য পদ ছেড়ে দিতাম : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে খালেদা জিয়া বিএনপির প্রার্থীর পক্ষে প্রচারণায় আসলে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করে আইভীর পক্ষে প্রচারণায় নামতেন বলে জানিয়েছেন শামীম ওসমান।


বার একাডেমি ভোটকেন্দ্রে দুপুর আড়াইটার সময় ভোট দেওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে ওই কথা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের ওই সংসদ সদস্য।

শামীম ওসমান বলেন, স্বাধীনতার সপক্ষের শক্তি আমাদের দলীয় নেতাকর্মীরা প্রমাণ করে দিয়েছেন প্রার্থীর সাথে যোগাযোগ না করেও কিভাবে নৌকার পক্ষে কাজ করতে হয়। আমি নিশ্চিত আমাদের প্রার্থী আইভী বিজয়ী হবেনই।

তিনি ভোটারদের উপস্থিততে সন্তোষ প্রকাশ করে বলেন, ভোটরদের উপস্থিতি দেখে ভালো লাগছে। সবাই নির্বিঘ্নে ভোট দিচ্ছেন। এটা সম্ভব হয়েছে জননেত্রী প্রধামন্ত্রী দুরদর্শিতার কারণে।

সাংবাদিকদের এক প্রশ্নে শামীম ওসমান বলেন, বিধি নিষেধ থাকার কারণে আমি আমাদের প্রার্থীর পক্ষে প্রচারণায় নামতে পারি নি। তবে আমি সকল প্রস্তুতি নিয়ে রেখেছিলাম। নারায়ণগঞ্জে যদি খালেদা জিয়া বিএনপির প্রার্থীর পক্ষে প্রচারণায় আসতেন তবে, আমি আমার সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করে আমাদের প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমে যেতাম।